আইনশৃঙ্খলাবাহিনী ব্যবহার করে ক্ষমতা ধরে রাখা যাবে না, পতন অনিবার্য : মিফতাহ সিদ্দিকী

DSC---17.02.2015সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মিফতাহ সিদ্দিকী বলেছেন, বর্তমান স্বৈরাচারী অবৈধ সরকার সাবেক প্রধানমন্ত্রী ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়াকে তার কার্যালয়ে খাবার সরবরাহ বন্ধ করে যে আচরণ করছে, তা অত্যন্ত বর্বরোচিত। তবে অচিরেই বাংলাদেশের জনগণ গণতন্ত্র রক্ষার আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্বৈরাচারের পতন ঘটিয়ে মানসিক নির্যাতন দশা থেকে মুক্ত করে নিয়ে আসবে। তিনি বলেন বিরোধী দল দমনে এমন আচরণ পৃথিবীর সকল ইতিহাসকে হার মানিয়েছে। খুনী অবৈধ সরকারের পতন ছাড়া আর কোনো বিকল্প নেই। অতীতে কোন স্বৈরাচার আইনশৃঙ্খলাবাহিনী ব্যবহার করে ক্ষমতা ধরে রাখতে পারেনি। অচিরেই দেশপ্রেমিক জনতার আন্দোলনের ঢেউয়ে স্বৈরাচারের পতন অনিবার্য। তিনি সিলেট মহানগর বিএনপির আহবায়ক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী, সদস্য সচিব বদরুজ্জামান সেলিম, এডভোকেট হাবিবুর রহমান হাবিবসহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।
তিনি গতকাল মঙ্গলবার অবরোধ ও হরতাল চলাকালে নগরীর জিন্দাবাজার এলাকায় সিলেট মহানগর বিএনপির বিক্ষোভ মিছিল পূর্বক সংক্ষিপ্ত সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, মহানগর বিএনপি নেতা মামুনুর রহমান মামুন, রুহুল কুদ্দুস চৌধুরী হামজা, হাবিবুর রহমান, মইনুল ইসলাম মঞ্জু, ছাত্রদল নেতা আসাদ আহমদ, কাওছার হোসেন রকি, হোসেন খান ইমাদ, নাহিদ হোসেন, হৃদয় দাস, তৌহিদ হাসান লস্কর, মিজানুর রহমান মিশু, রণি আহমদ, দুলাল আহমদ, মোস্তাক আহমদ, আনোয়ার খান, সাব্বির আহমদ, আব্দুল মিয়া, সাইফুল ইসলাম সেবুল, আলাউদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি