খালেদার কার্যালয়ে খাবার ‘বন্ধ’, আইনজীবীরা অনশনে

lawyers at hunger strikeসুরমা টাইমস ডেস্কঃ বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয়ে খাবার সরবরাহে বাধা দেয়ার প্রতিবাদে প্রতীকী অনশনে বসেছেন সুপ্রিমকোর্টের আইনজীবীরা।
মঙ্গলবার সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতির রুমের সামনে এ কর্মসুচি পালন করছেন তারা। সমিতির সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন এতে নেতৃত্ব দেন।
এছাড়া সুপ্রিমকোর্ট বারের সম্পাদক ও বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রিমকোর্ট শাখার সেক্রেটারি ও সুপ্রিমকোর্ট বারের সাবেক সম্পাদক ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, সাবেক সম্পাদক সাইদুর রহমান, জাতীয়তাবাদী মহিলাদলের কেন্দ্রীয় নেত্রী ও সুপ্রিমকোর্টের আইনজীবী ড. আরিফা জেসমিন নাহিন প্রমুখ উপস্থিত আছেন।
বেগম খালদা জিয়ার গুলশান কার্যালয়ে খাবার সরবরাহে বাধা দেয়া একটি অমানবিক ও অনৈতিক কাজ, এর প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হচ্ছে বলে বাংলামেইলকে জানিয়েছেন আইনজীবী ড. আরিফা জেসমিন নাহিন। তবে এ প্রতিবাদ কর্মসূচি কতোদিন চলবে তা জানা যায়নি।
উল্লেখ্য, গত কয়েকদিন ধরে বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয়ে খাবার সরবরাহে পুলিশ বাধা দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।