হরতাল চলাকালে শাহপরান গেইট এলাকায় নগর জামায়াতের মিছিল-সমাবেশ

রাষ্ট্রীয় সন্ত্রাস চালিয়ে চলমান রাজনৈতিক সংকট সমাধান কোনদিনই সম্ভব হবে না
——-সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Hortal News-05-02-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ ফ্যাসিবাদী সরকার রাজনৈতিক সংকটকে রাজনৈতিকভাবে সমাধান না করে পরিকল্পিতভাবে রাষ্ট্রীয় সন্ত্রাস চালাচ্ছে। গনতন্ত্রকামী জনতার চলমান শান্তিপুর্ন আন্দোলন ভিন্নখাতে প্রবাহিত করতে সরকার পরিকল্পিতভাবে পেট্রোল বোমা দিয়ে নিরীহ মানুষ হত্যার নৃশংস রাজনীতিতে মেতে উঠেছে। কথিত বন্দুকযুদ্ধের নামে নিরীহ নেতাকর্মীদের ক্রসফায়ার করে হত্যা করে আর গনগ্রেফতার করে অবৈধ সরকার পতনের চলমান আন্দোলন বন্ধ হবে না। অবৈধ সরকারের পতনের দাবীতে ২০ দলীয় জোটের চলমান কর্মসুচীতে সহযোগিতা অব্যাহত রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান তারা।
অবিলম্বে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় কারাগারে আটক সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।
গতকাল বৃহস্পতিবার ২০ দলীয় জোট আহুত ৩৬ ঘন্টার হরতাল ও টানা অবরোধ চলাকালে নগরীর বিভিন্ন স্থানে পিকেটিং শেষে মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগর জামায়াত। শাহপরান গেইট এলাকা সহ একাধিক স্থানে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলে। পৃথক মিছিল সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট নগর জামায়াত নেতা চৌধুরী আব্দুল বাছিত নাহির, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, মু. আনোয়ার আলী, মাওলানা আশরাফ আলী, মাওলানা ফয়জুর রহমান ছাত্রশিবির নেতা ইসলাম উদ্দিন প্রমুখ।
নেতৃবৃন্দ- বুধ ও বৃহস্পতিবারের ৩৬ ঘন্টার হরতাল সফল করায় পরিবহন মালিক, শ্রমিক, ব্যাবসায়ী নেতৃবৃন্দসহ সিলেটবাসীকে অভিনন্দন জানিয়ে জোট আহুত চলমান টানা অবরোধ সফলে সহযোগিতা অব্যাহত রাখারও আহ্বান জানান। বিজ্ঞপ্তি