হরতালের ১ম দিনে জেলা ও মহানগর বিএনপির মিছিল সমাবেশ

অবৈধ বাকশালী সরকারের জন্য ইতিহাসের লজ্জাজনক পতনের পরিনতি অপেক্ষা করছে
———–সিলেট জেলা ও মহানগর বিএনপি

BNP Sylhet City & District Hortal Photo-01-02-15সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ সরকারের রাজনৈতিক প্রতিহিংসামুলক বর্বরতা ও জুলুম নির্যাতন ইতিহাসের সকল রেকর্ড ভঙ্গ করেছে। বিদায় ঘন্টা বেজে গেছে আচঁ করতে পেরেই তারা আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর মানসিক চাপ সৃষ্টি করতে চরম নিষ্ঠুরতার আশ্রয় নিয়েছে। সাবেক প্রধানমন্ত্রীর সাথে এমন প্রতিহিংসামুলক আচরণের মাধ্যমে আওয়ামীলীগ ইতিহাসের আস্তাকুঁেড় নিক্ষিপ্ত হওয়ার পথ প্রশস্ত করেছে। সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। কোন ষড়যন্ত্রই আওয়ামী বাকশালীদের পতন ঠেকাতে পারবেনা । গণতন্ত্রের চুড়ান্ত বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত দেশপ্রেমিক জনতার স্বতঃস্ফুর্ত সর্বাত্মক হরতাল অবরোধ চলছে এবং চলবে।
গতকাল রোববার ২০ দলীয় জোট কেন্দ্র আহুত টানা ৭২ ঘন্টার হরতালের প্রথম দিন হরতাল চলাকালে নগরীর নয়সড়ক সংলগ্ন মানিকপীর রোডে মিছিল সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। মিছিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিলে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এডভোকেট হাবিবুর রহমান হাবীব, সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ, যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মিফতাহ সিদ্দীকি, জেলা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশীদ মামুন, বিএনপি নেতা এডভোকেট মুজিবুর রহমান, মামুনুর রহমান, যুবদল নেতা রুহুল কুদ্দুস চৌধুরী হামজা, মঈনুল ইসলাম মঞ্জু, আশরাফ বাহার, কাওসার আহমদ রকি, ছাত্রদল নেতা হোসেন খান ইমাদ, মাসুম পারভেজ, সোহেল ইবনে রাজা, সুমন আহমদ বিপ্লব, আজাদ আহমদ ও শাহজাহান আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট কেন্দ্র আহুত টানা ৭২ ঘন্টার হরতাল শান্তিপূর্ন ও সর্বঠত্মকভাবে পালন করায় সিলেটবাসীকে অভিনন্দন জানিয়ে সোমবার ও মঙ্গলবার টানা হরতাল সফলের জন্য পরিবহন মালিক, শ্রমিক, ব্যাবসায়ী নেতৃবৃন্দসহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানান। তারা বলেন, আওয়ামী অবৈধ ফ্যাসীবাদীদের হাত থেকে গনতন্ত্র পুনরুদ্ধার করতে আন্দোলনের বিকল্প নেই। দুর্বার গণ আন্দোলনেই আওয়ামী বাকশালীদের পতন নিশ্চিত করে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। বিজ্ঞপ্তি