রন্ধনশিল্পীর গ্র্যান্ড ফিনালে

SERA RANDHANSHILPI GRAND FINALE SINGERসুরমা টাইমস রিপোর্টঃ দেশের সুপ্ত রন্ধনশিল্পী প্রতিভা অন্বেষণের লক্ষ্যে ২০১৩ সালে শুরু হয় রিয়েলিটি শো ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৩’ এর কার্যক্রম। সারাদেশ থেকে প্রায় আড়াই হাজার আগ্রহী রন্ধনশিল্পীদের প্রাপ্ত রেসিপি থেকে একটি অভিজ্ঞ জুরি কমিটি দেশের সাতটি বিভাগের প্রতিটি থেকে ৭ জন করে মোট ৪৯জন প্রতিযোগীকে রিয়েলিটি শো’র মূল পর্বে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানায়। এরপর মূল পর্বের কার্যক্রম শুরু হয়। এটিএন বাংলায় ২৫ ফেব্র“য়ারি ২০১৪ তারিখ থেকে প্রতি মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার করা হয় মূল পর্বের FOUR CONTESTENT 1প্রতিযোগিতা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রেশাদ মাহমুদ। মোট ১২টি পর্বের মাধ্যমে চুড়ান্ত ৪জন প্রতিযোগিকে নির্বাচন করা হয় গ্র্যান্ড ফিনালের জন্য। গ্র্যান্ড ফিনালেতে উত্তীর্ণ সেরা চার প্রতিযোগী হলেন ঢাকার আঞ্জুমান আরা, রাজশাহীর লিপি সাহা, বরিশালের সৈয়দ রাহাত হোসেন এবং কাজী ফারিয়া আহমেদ। এদের মধ্য থেকে নির্বাচিত হবেন ‘শেপ অব দ্য ইয়ার-২০১৩’।

আগামী ১৮ই জুন সেরা ৪ প্রতিযোগীকে নিয়ে হোটেল সোনারগাঁও এর বলরুমে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী শাকিলা জাফর, এস আই টুটুল এবং কণা। এছাড়া রয়েছে শখ-সোহেল জুটির নৃত্য পরিবেশনা।
এটিএন বাংলা গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানটি ১৮ জুন সন্ধ্যা ৭টা ৪৫মিনিট থেকে রাত ৯টা ৫০মিনিট পর্যন্ত সোনারগাঁও হোটেলের বলরুম থেকে সরাসরি সম্প্রচার করবে। খন্দকার ইসমাইলের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করবেন রাসেল মাহমুদ।