হরতালের সমর্থনে বিভিন্ন স্থানে নগর জামায়াতের মিছিল সমাবেশ

এডভোকেট জুবায়ের সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে সকাল-সন্ধ্যা হরতাল সফল করুন
——সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Photo-(2)-14-01-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, গণতন্ত্রকামী জনতা কর্তৃক টানা অবরোধের সফলতা দেখে অবৈধ সরকার ভীত সন্ত্রস্ত হয়ে হামলা-মামলা ও গ্রেফতার নির্যাতনের নগ্নপথ বেছে নিয়েছে। গণগ্রেফতার চালিয়ে মুক্তিকামী জনতার চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখা যাবে না। পুণ্যভূমি সিলেটের শান্ত পরিস্থিতিকে অশান্ত করতেই এক সপ্তাহের মাথায় সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে গ্রেফতার করা হয়েছে। ইতোমধ্যেই সিলেটের কৃতি সন্তান বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী বীর বিক্রম, সিলেট মহানগর বিএনপির আহবায়ক ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী ও সদস্য সচিব বদরুজ্জামান সেলিম, সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ ২০ দলীয় জোটের অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে জননেতা এডভোকেট জুবায়ের সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি না দিলে সিলেটবাসীকে সাথে নিয়ে গোটা সিলেটকে অচল করে দেয়া হবে। রাজবন্দীদের মুক্তির দাবীতে আজ Sylhet City Jamat Photo-14-01-15বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা সর্বাত্মক শান্তিপূর্ণ হরতাল পালন করার জন্য সিলেটবাসীর প্রতি আহবান জানান তারা।
গতকাল বুধবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে ও ২০ দলীয় জোট আহুত বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে নগরীর বিভিন্ন স্থানে পৃথক পৃথক মিছিল সমাবেশ করেছে সিলেট নগর জামায়াত। মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। নগরীর রিকাবীবাজার, দক্ষিণ সুরমা ও শাহপরাণ গেইট Sylhet City Jamat Photo-(3)-14-01-15সহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পৃথক পৃথক মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর জামায়াত নেতা মাওলানা মুজিবুর রহমান, শামীম আহমদ, মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাহির, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, থানা জামায়াত নেতা এডভোকেট আব্দুল খালিক, মাওলানা আশরাফ আলী, শফিকুল আলম মফিক, এডভোকেট মকসুদ আহমদ, মঞ্জুর রহমান, আব্দুল মুহিত, এসএম মুসা, ছাত্রশিবির নেতা নজরুল ইসলাম, ইসলাম উদ্দিন, মু. কয়েস উজ্জামান, জুনয়েদ আল হাবিব, মোজাম্মেল হক, মিজানুর রহমান প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট আহুত আজ বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যা হরতাল সর্বাত্মকভাবে সফল করার জন্য পরিবহন মালিক, শ্রমিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সর্বস্তরের সিলেটবাসীর প্রতি আহবান জানান। তারা বলেন, অবৈধ সরকারের পতন নিশ্চিত না হওয়া পর্যন্ত জনতার আন্দোলন চলবেই। গ্রেফতার, নির্যাতন, চালিয়ে ফ্যাসিবাদী সরকারের শেষ রক্ষা হবে না। অবিলম্বে জননেতা এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে। বিজ্ঞপ্তি