দুর্ঘটনায় আহত স্কুলছাত্রীকে জেরিনকে ঢাকায় প্রেরণ : গুলিবিদ্ধদের পাঁচ হাজার টাকা করে সহায়তা

South Surma 04-03-2015সুরমা টাইমস ডেস্কঃ সিলেট-ঢাকা মহাসড়কের তেলিবাজারে ট্রাকের ধাক্কায় আহত স্কুল ছাত্রী জেরিন বেগমকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। জেরিন দক্ষিণ সুরমার তেলিবাজারের প্রগতি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। বুধবার রাতে তাকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
এর আগে বুধবার বিকেল সাড়ে ৪টায় স্কুল থেকে বাড়ি ফেরার সময় তেলিবাজার জামে মসজিদের সামনে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় জেরিন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনায় জেরিনের মুখমণ্ডল থেঁতলে গেছে বলে জানা যায়। রাতে তার অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা।আহত জেরিন সিলেটের দক্ষিণ সুরমার আহমদপুর গ্রামের সমুজ আলীর মেয়ে।
এদিকে তেলিবাজারে সড়ক দুর্ঘটনায় এক ছাত্রী আহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধের জের ধরে পুলিশের ছোঁড়া গুলিতে আহত দুইজনকে আর্থিক সহায়তা প্রদানের ঘোষণা দিয়েছেন মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসান।
বুধবার রাতে আহত বলদী গ্রামের জাহাঙ্গীর আলম ও উস্তার আলীর চিকিৎসার খোঁজ নিতে ওসমানী হাসপাতালে যান পুলিশ কমিশনার। এসময় তিনি প্রত্যেককে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদানের ঘোষণা দেন।
প্রসঙ্গত, বুধবার বিকেলে তেলিবাজারে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় প্রগতি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী জেরিন। এ ঘটনায় স্থানীয় লোকজন সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। অবরোধকারীদের রাস্তা থেকে সরাতে পুলিশ রাবার বুলেট ছুঁড়লে বলদী গ্রামের জাহাঙ্গীর আলম (৩৬) ও উস্তার আলী (২৫) গুলিবিদ্ধ হন।