খালেদার উপদেষ্টা রিয়াজ গুলিবিদ্ধ, গাড়িতে আগুন

riaz-rahmanসুরমা টাইমস ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমানকে গুলি করেছে দুর্বৃত্তরা। এছাড়া তার গাড়িটি পুড়িয়ে দেয়া হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গুলশানের ওয়েস্টিন হোটেলের সামনে রিয়াজের গাড়িতে গুলি চালায় দুর্বৃত্তরা। তার শরীরে তিনটি গুলি লেগেছে বলে জানিয়েছেন বিএনপির প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান। রিয়াজের গাড়িটি পুড়িয়ে দেয়া হয়েছে।
অবরোধের ৮ম দিনে গুলশানে রাজনৈতিক কার্যালয়ে অবরুদ্ধ বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বেরিয়ে যাওয়ার পরপরই তিনি হামলার শিকার হন। ঘটনার সত্যতা নিশ্চিত করে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘রিয়াজের বুকে ও পায়ে গুলি লেগেছে। আমরা ঘটনাস্থলে আছি। আগে তার চিকিৎসার ব্যবস্থা করি। কে বা কারা এ কাজ করেছে তা এখনই বলা যাচ্ছে না।’গুলিবিদ্ধ রিয়াজ রহমানকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এর আগে গত শনিবার বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহউদ্দিন আহমেদের গাড়িতেও আগুন দেয়া হয়। তিনি গুলশানে খালেদার কার্যালয়ের রাস্তায় পুলিশের ব্যারিকেডের সামনে গাড়ি রেখে খালেদার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। পুলিশের অবস্থানের মধ্যেই গাড়িটি পুড়িয়ে দেয়া হয়।