তালতলায় নবান্ন রেষ্টুরেন্টে ছাত্রলীগের তান্ডব

chhatroleage Taltolaসুরমা টাইমস ডেস্কঃ নগরীর তালতলায় নবান্ন রেস্টুরেন্ট ভাঙচুর করেছে ছাত্রলীগ। গতকাল বুধবার রাত ৮টায় কাষ্টমারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। তবে তালতলার স্থানীয় সূত্র জানিয়েছে ভাঙচুর করেছে ছাত্রলীগের তেলীহাওয়র গ্রুপ। প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮ টার দিকে নবান্ন রেস্টুরেন্টে ৪ জন কাষ্টমার শিককাবার এর অর্ডার দেন। রেষ্টুরেন্ট সংশ্লিষ্টরা কাষ্টমারদের কথামত শিককাবাব ও রুটিদেন। এ সময় ৪জন কাষ্টমারের একজন রেষ্টুরেন্ট সংশ্লিষ্টদের গালমন্ধ করতে থাকেন। তিনি বলেন, শিককাবাব এত পুড়লো কেন। সাথেসাথে মালিকপক্ষ শিককাবাব পরিবর্তন করে দেবেন বলে জানান। এসময় অন্য কাষ্টমাররা যে ব্যাক্তি গালমন্ধ করেন তাকে বলেন, কর্তৃপক্ষ পরিবর্তন করে দেবে আপনি শান্ত হন। এরপর ওই ৪ জন কাষ্টমার ও অন্যকাষ্টমাররা নবান্ন রেস্টুরেন্ট থেকে চলে যান। এর কিছুক্ষণ পরই রেস্টুরেন্টে হামলা চালায় তেলীহাওয়র গ্রুপের ছাত্রলীগ নেতাকর্মীরা। তারা দেশীয় অস্ত্র দিয়ে ভেঙে ফেলে নবান্ন রেস্টুরেন্টের সামনের গ্লাসসহ মূলবান কিছু জিনিস। এসময় তালতলার আতঙ্কের সৃষ্টি হয়। ব্যবসায়ীরা দোকানপাঠ বন্ধ করে দিকবেদিক দৌড়াতে থাকেন। এরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি।
অপর এক সূত্র জানায়, ছাত্রলীলের পিযুষ গ্রুপের নেতাকর্মীরা প্রতিদিন সন্ধ্যার পর তালতলা হোটেল নবান্নের সামনে বসে আড্ডা দিতেন। ওই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে তেলিহাওর গ্রুপের নেতাকর্মীদের সাথে পিযুষ গ্রুপের উত্তেজনা দেখাদেয়। এসময় তেলিহাওর গ্রুপের নেতাকর্মীরা সেখানে গেলে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে পিযুষ গ্রুপের নেতাকর্মীরা তালতলা ছেড়ে আসেন।
কোতোয়ালি থানার সহকারী কমিশনার একেএম সাজ্জাদুল আলম গনমাধ্যমকে জানান, রেস্টুরেন্টে খাবার দিয়ে দুইপক্ষ প্লেইট ছুড়াছুড়ি করে। এক পর্যায়ে উভয়পক্ষ মিলে রেস্টুরেন্টে ভাঙচুর করেছে। উভয়পক্ষই ছাত্রলীগের জানিয়ে তিনি বলেন, রেস্টুরেন্ট কর্তৃপক্ষ মামলা করতে চাইলে আমরা মামলা নিব। তিনি বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।’