অসহায় ও দু:স্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি

IMG_0040 copyঅসহায় ও দু:স্থ শীতার্তদের মাঝে সাহায্যের হাত বাড়াতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগ সর্বদা অগ্রণী ভুমিকা রেখে এসেছে। ফ্রি ব্লাড গ্রুপিং, হেল্থ ক্যাম্প, রক্তদান কর্মসূচির পাশাপাশি অসহায় ও গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে প্রতি বছরের ন্যায় এবারও সিওমেক ছাত্রলীগ তার ধারাবাহিকতা অক্ষুন্ন রেখেছে।

গত ১১ জানুয়ারী রবিবার সিওমেক ছাত্রলীগের পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রলীগের সুযোগ্য কর্ণধার, পরিচ্ছন্ন ছাত্ররাজনীতির অহংকার রাহাত তরফদার। এছাড়াও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রুহেল তরফদার এবং যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ সিদ্দিকী।
সিলেট চালিবন্দরে আয়োজিত এ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, সিলেট ওসমানী মেডিকেল কলেজের ৪র্থ বর্ষের ছাত্র অরিত্র, কাওসার; ৩য় বর্ষের ছাত্র অরূপ, রাকিব, সাদাত, হাসান, সৌরভ, তামিম, নাহিদ, রাহুল; ২য় বর্ষের রূপম, শান্ত, আরাফাত ও নাদিম সহ অন্যান্য কর্মীবৃন্দ।
বাংলাদেশ ছাত্রলীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিওমেক ছাত্রলীগ কর্তৃক আয়োজিত এ কর্মসূচির ভূয়সী প্রশংসা করেন, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার। তিনি এই আশাবাদ ব্যক্ত করেন যে, সিওমেক ছাত্রলীগ ভবিষ্যতেও তার কর্মকান্ডের মাধ্যমে দেশের সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াবে। উল্লেখ্য যে, সিওমেক ছাত্রলীগের অদূর ভবিষ্যতে একটি ফ্রি ব্লাড গ্রুপিং এবং রক্তদান কর্মসূচি আয়োজনের পরিকল্পনা রয়েছে। বিজ্ঞপ্তি