হরতাল সফল করায় জামায়াতের অভিনন্দন : সাবেক শিবির সভাপরি গ্রেফতারের নিন্দা

হরতাল চলাকালে পৃথক স্থানে পিকেটিং মিছিল-সমাবেশ

সর্বাত্মক হরতাল পালন করে সিলেটবাসী জননেতা  ফখরুলের মুক্তির দাবীর প্রতি একাত্মতা পোষন করেছে

Sylhet City Jamat Photo - 23-06-14সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, সিলেটবাসী জামায়াত আহুত অর্ধদিবস হরতাল স্বতঃস্ফুর্তভাবে পালনের মাধ্যমে আওয়ামী সরকারের গ্রেফতার-নির্যাতনের প্রতি ধিক্কার জানিয়েছে। জননেতা ফখরুল ইসলামের মুক্তির দাবীর প্রতি একাত্মতা পোষন করে সিলেটবাসী সর্বাত্মক হরতাল পালন করেছে। সরকারকে জনমতের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ফখরুল ইসলাম সহ নিরীহ জামায়াত শিবির নেতাকর্মীকে অবিলম্বে মুক্তি দিতে হবে। অন্যথায় আরো কঠোর কর্মসূচির মাধ্যমে ফখরুল ইসলাম সহ জামায়াত নেতৃবৃন্দকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ।
গতকাল সোমবার মহানগর জামায়াত সেক্রেটারী ফখরুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবীতে জামায়াত আহুত অর্ধদিবস হরতাল চলাকালে সকাল থেকে মহানগরীর সকল থানায় থানায় এবং গুরুত্বপূর্ণ পয়েন্টসমূহে পিকেটিং শেষে পৃথক পৃথক মিছিল বের করে জামায়াত। মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। পিকেটিং শেষে নগরীর মদীনা মার্কেট, নয়াসড়ক, রিকাবীবাজার, দক্ষিণ সুরমা ও শাহপরাণ গেইট সহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মুফতি আলী হায়দার, মাওলানা আব্দুল মুকিত, মাওলানা মুজিবুর রহমান, আব্দূল্লাহ আল মুনিম, হাফিজ মশাহিদ আহমদ, মু. আজিজুল ইসলাম, ক্বারী আলাউদ্দিন, চৌধুরী আব্দুল বাছিত নাহির, শাহজাহান কবির রিপন, মাহমুদুর রহমান দিলওয়ার, মহানগর ছাত্রশিবির সেক্রেটারী আব্দুর রাজ্জাক ও সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ প্রমুখ।
হরতাল সফল করায় সিলেট জামায়াতের অভিনন্দন
সিলেট মহানগর জামায়াত সেক্রেটারী মো: ফখরুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবীতে জামায়াত আহুত হরতাল সফল করায় সিলেটবাসীকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর জামায়াত নেতৃবৃন্দ।
গতকাল এক যৌথ বিবৃতিতে জামায়াত নেতৃবৃন্দ হরতাল সফল করায় পরিবহন মালিক, শ্রমিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীকে অভিনন্দন জানান। বিবৃতি প্রদান করেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা উত্তরের ভারপ্রাপ্ত আমীর সৈয়দ ফয়জুল্লাহ বাহার, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, জেলা দক্ষিণের নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা দক্ষিণ সেক্রেটারী মুক্তিযোদ্ধা মতিউর রহমান, জেলা উত্তরের সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, মহানগর সহকারী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও মো: শাহজাহান আলী প্রমুখ।

মহানগর শিবিরের সাবেক সভাপতি শফিকুল আলম মফিক গ্রেফতার জামায়াতের নিন্দা
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর সাবেক সভাপতি ও সিলেট মহানগরীর কোতোয়ালী পশ্চিম থানা জামায়াতের সহকারী সেক্রেটারী শফিকুল আলম মফিককে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ।
গতকাল সোমবার এক যৌথ বিবৃতিতে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা উত্তরের ভারপ্রাপ্ত আমীর সৈয়দ ফয়জুল্লাহ বাহার, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, জেলা দক্ষিণের নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা দক্ষিণ সেক্রেটারী মুক্তিযোদ্ধা মতিউর রহমান, জেলা উত্তরের সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, মহানগর সহকারী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও মো: শাহজাহান আলী এবং কোতোয়ালী পশ্চিম থানা আমীর মাওলানা আব্দুল মুকিত ও সেক্রেটারী মু. আজিজুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ বলেন, আওয়ামীলীগ বাকশালী সরকার একের পর এক জামায়াত নেতাকে গ্রেফতারের হিংসাত্মক রাজনীতি শুরু করেছে এর জন্য তাদেরকে চরম মূল্য দিতে হবে। গ্রেফতার-নির্যাতন চালিয়ে ইসলামী আন্দোলনের বীর মুজাহিদদের অগ্রযাত্রা বন্ধ করা যাবে না। সকল জুলুমের অবসান ঘটিয়ে জামায়াতে ইসলামী বাংলার জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার অগ্রযাত্রাকে অব্যাহত রাখবে ইনশাআল্লাহ।