পাঠানটুলায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করতে বড়ভাইকে ছুরিকাঘাত

45736ডেস্ক রিপোর্টঃ নগরীর পাঠানটুলায় নবম শ্রেণির এক ছাত্রীর বাসায় হামলা করেছে বখাটে কয়েকজন যুবক। এ সময় ওই ছাত্রীর বড় ভাইকে ছুরিকাঘাত করে তারা। পরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন। শনিবার রাতে নগরীর পাঠানটুলা নিকুঞ্জ ১৮ নং বাসায় এ ঘটনা ঘটে। আহত পাভেলকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, দীর্ঘ দিন থেকে পাঠানটুলা দ্বি-পাক্ষি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসেছে মদিনা মার্কেট এলাকার জুয়েল আহমদ নামের এক যুবক। একপর্যায়ে ওই ছাত্রী প্রতিবাদ করায় শনিবার রাতে জুয়েল কয়েকজন বখাটেকে নিয়ে তার বাসায় হামলা চালায়। এ সময় ওই ছাত্রীর ভাই পাভেলকে তারা ছুরিকাঘাত করে। পরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ৫ বখাটেকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। আটককৃতরা হলেন- জুয়েল আহমদ, সাদ্দাক ও রাকিব। তবে বাকি দুইজনের নাম জানা যায়নি।
লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বেনু দেব এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ৫ জনকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, নবম শ্রেণির ওই ছাত্রীর আরেক বড় ভাই মিন্টু আহমেদ বাদি হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মিন্টু জানান, দীর্ঘ দিন থেকে তার বোনকে উত্ত্যক্ত করে আসছে জুয়েল। এর প্রতিবাদ করার শনিবার রাতে তাদের বাসায় হামলা করেছে জুয়েল ও কয়েকজন বখাটে।