বদরুজ্জামান সেলিম গ্রেফতার – আলী আহমদের ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশি

Selim-and-Ali-Ahmedসুরমা টাইমস ডেস্কঃ সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৬টার দিকে কোতোয়ালি থানার একদল পুলিশ নগরীর কাজিরবাজারস্থ তোপখানা রোডের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে।
মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান। তিনি জানান, বদরুজ্জামান সেলিমের বিরুদ্ধে থানায় নাশকতার একাধিক মামলা রয়েছে।
এদিকে সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলী আহমদের ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশি চালিয়েছে সাদা পোশাকধারী পুলিশ। সোমবার সকাল ও দুপুরে দু’দফায় তার ব্যবসা প্রতিষ্ঠান ব্লু-ওয়াটার শপিং সিটির ৫ম তলাস্থ ট্রান্সকন সিকিউরিটিজ লিমিটেডে তল্লাশি চালায় সাদা পোশাকধারী পুলিশ। তবে সেখানে আলী আহমদকে পায়নি তারা।
তাকে না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারীদের কাছ থেকে আলী আহমদের বিভিন্ন ব্যক্তিগত বিষয়ে তথ্য জেনে যায় পুলিশ। এ ব্যাপারে আলী আহমদ জানিয়েছেন, সাদা পোশাকধারী পুলিশ তার ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশি চালিয়েছে। তবে তিনি সেখানে ছিলেন না।
সোমবার বিকেলে দলের অন্যান্য নেতাদের বাসা-বাড়িতে তল্লাশির নিন্দা জানিয়ে গণমাধ্যমে বিবৃতি দেন বদরুজ্জামান সেলিম। এই বিবৃতির কয়েক ঘন্টার মধ্যেই গ্রেফতার হন তিনি। এছাড়া গত কয়েকদিন থেকে নগরীতে মহানগর বিএনপির ব্যানারে নিয়মিতভাবে মিছিলে নেতৃত্ব দিয়ে আসছিলেন বদরুজ্জামান সেলিম।