দক্ষিণ সুরমায় বরিশাল থেকে আসা ট্রাকে আগুন

truck on fire_South Surmaসুরমা টাইমস ডেস্কঃ সিলেটের দক্ষিণসুরমায় পুলিশের সামনে ট্রাকে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা। সোমবার বিকেল সাড়ে ৪টায় নগরীর দক্ষিণ সুরমার লাউয়াই এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, লাউয়াই স্কুলের সামনে দাঁড়িয়ে থাকা যশোর-ট-১১-২৭০৬ একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। দক্ষিণ সুরমার লাউয়াই স্কুলের সামনে দাড়িয়ে থাকা ট্রাকটির ইঞ্জিনে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় তারা। এতে পুরো ট্রাকে আগুন ছড়িয়ে পড়ে।
truck on fire_South Surma2এসএমপি’র এডিসি(দক্ষিণ) জেদান আল মুসা জানান, ট্রাকটি বরিশাল থেকে কাঠ নিয়ে সিলেটে এসেছিল। কাঠ আনলোড করে ফেরার পথে লাউয়াই-চন্ডিপুল সড়কের লাউয়াই পেট্রোল পাম্পের কাছে দুর্বত্তরা পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুন নেভাতে প্রথমে এলাকাবাসী এগিয়ে আসেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস এবং পুলিশও ঘটনাস্থলে ছুটে যায়। সকলের প্রচেষ্টায় দ্রুততম সময়ে আগুন নেভানো সম্ভব হয়। তবে, আগুনে ট্রাকটির সামনের অংশের ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানান জেদান।
আগুনে গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয় উল্লেখ করে ট্রাক চালক কবির আহমদ বলেন, গাড়িতে রক্ষিত ৩৫ হাজার টাকাও আগুনে পুড়ে গিয়েছে । সিলেটে মালামাল আনলোড করে গাড়ি নিয়ে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হয়।
পুলিশের সামনে অগ্নিসংযোগের অভিযোগ অস্বীকার করে সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, পুলিশ এসময় দূরে ছিল। লোকজনের অভিযোগ সত্য নয়।