সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল ও মিছিল-সমাবেশ (ভিডিও)

sachasabokdall  milad o micil photo news (2)দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রুগ মুক্তি ও সুস্থতা কামনায় সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্দ্যেগে হযরত শাহজালাল (র.) দরগাহ মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামান, মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, নাজিম উদ্দিন লস্কর, আব্দুল ওয়াসেহ চৌধুরী জুবের, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, সিলেট জেলা জাসাসের সভাপতি জসীম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক প্রভাষক আজমল হোসেন রায়হান, জাকির হোসেন,আব্দুল ওয়াহিদ সোহেল, আব্দুস সহিদ, মওদুদুল হক মওদুদ, আমিরুজ্জামান জোয়াহির, শহিদুল sachasabokdall  milad o micil photo news (3)ইসলাম কাদির, দীপক রায়,জয়নাল আবেদিন, আমিনুল ইসলাম বেলাল, আব্দুল হান্নান, রায়হাদ বকস রাক্কু, খালেদুর রশীদ ঝলক, লোকমানুজ্জামান লোকমান, জসীম উদ্দিন, আব্দুর রকিব, তসির আলী, মিজানুর রহমান,দেওয়ান নিজাম খান, দেলায়ার হোসেন চৌধুরী, সুজন আহমদ, নুর ইসলাম, মোঃ আমিন, আফজল হোসেন,আব্দুল্লাহ আল মামুন, সোয়েবুর রহমান খোকন, লাহিন চৌধুরী, সুমন আহমদ, আশিক আহমদ প্রমুখ।
দুপুরে দেশনেত্রী বেগম বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্য প্রচারে নিষেধাজ্ঞা এবং বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইসচেয়ারম্যান শমশের মুবীন চৌধুরী, স্থায়ী কমিটির সদস্য বাবু গয়শ্বর চন্দ্র রায়কে গ্রেফতারের প্রতিবাদে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল-সমাবেশ করেছে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল। শুক্রবার বাদ জুমআ, রিকাবীবাজার পয়েন্ট থেকে মিছিল পূর্ব সমাবেশে মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের সভাপতিত্বে এবং জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন লস্করের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের গনতন্ত্র রক্ষার আন্দোলনের ডাক দিয়েছেন। নেত্রীকে অবরুদ্ধ করে রেখে অবৈধ হাসিনা সরকার স্বৈরাচারের শেষ সীমা অতিক্রম করছে। তিনি বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কণ্ঠরোধ করে সরকার তার ফ্যাসিবাদী আচরন কায়েম করেছে। তিনি বলেন, তারেক রহমানের বক্তব্য প্রচারে নিষেধাজ্ঞা তুলে দিয়ে তার বাক স্বাধীনতা ফিরিয়ে দিতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইসচেয়ারম্যান শমশের মুবীন চৌধুরী, স্থায়ী কমিটির সদস্য বাবু গয়শ্ব^র চন্দ্র রায়’র গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে এডভোকেট সামসুজ্জামান জামান বলেন, গ্রেফতার নির্যাতন করে গনতান্ত্রিক আন্দোলন কে স্তব্দ করা যাবে না। তিনি অবিলম্ভে সকল নেতৃবৃন্দের মুক্তি দাবী করেন।
সমাবেশ শেষে মিছিলটি রিকাবীবাজার থেকে শুরু হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে এসে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াসেহ চৌধুরী জুবের, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, সিলেট জেলা জাসাসের সভাপতি জসীম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক প্রভাষক আজমল হোসেন রায়হান, জাকির হোসেন,আব্দুল ওয়াহিদ সোহেল, আব্দুস সহিদ, মওদুদুল হক মওদুদ, আমিরুজ্জামান জোয়াহির, শহিদুল ইসলাম কাদির, দীপক রায়,জয়নাল আবেদিন, আমিনুল ইসলাম বেলাল, আব্দুল হান্নান, রায়হাদ বকস রাক্কু, লোকমানুজ্জামান লোকমান, খালেদুর রশীদ ঝলক, জসীম উদ্দিন, আব্দুর রকিব, তসির আলী, মিজানুর রহমান,দেওয়ান নিজাম খান, দেলায়ার হোসেন চৌধুরী, সুজন আহমদ, নুর ইসলাম, মোঃ আমিন, আফজল হোসেন,আব্দুল্লাহ আল মামুন, সোয়েবুর রহমান খোকন, লাহিন চৌধুরী, সুমন আহমদ, আশিক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি