সিলেটে যাত্রীবাহী বাসে আগুন : অটোরিকশা ভাঙচুর

bus on fireসুরমা টাইমস ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমায় যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে পুড়ে গেছে বাসটি। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে পুলিশ। এছাড়া একটি অটোরিকশা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।
শুক্রবার রাত সাড়ে ৭টায় সিলেটের দক্ষিণ সুরমার তেতলিতে বাসে আগুন দেয়া ও রাত cng on fireসাড়ে ৮টায় রেলওয়ে স্টেশন এলাকায় অটোরিকশা ভাঙচুরের ঘটনা ঘটে।
দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান- কদমতলী বাসটার্মিনাল থেকে একটি বাস জগন্নাথপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। বাসটি তেতলি এলাকায় যাওয়ার পর মোটর সাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে বাসটির গতিরোধ করে। পরে বাসে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুনে বাসটি পুড়ে যায়। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি।
প্রত্যক্ষদর্শীরা জানান- বাসে আগুন দেয়ার পর যাত্রীরা আতঙ্কে চিৎকার শুরু করেন। তারা বাস থেকে নেমে নিরাপদ দুরত্বে সরে যান। খবর পেয়ে ফায়ার ব্রিগেডকর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হয়।
এদিকে, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট রেলওয়ে স্টেশন (নতুন স্টেশন) এলাকায় একটি সিএনজি চালিত অটোরিকশায় হামলা চালায় কয়েকজন যুবক। যুবকরা অটোরিকশাটি ভাঙচুর করে মোটর সাইকেলে পালিয়ে যায়।