শেখ হাসিনার বিদায় ঘন্টা বেজে উঠেছে : জিল্লু- বাবুর নেতৃত্বাধীন বিক্ষোভে নেতৃবৃন্দ

ANA PICনিউইয়র্ক থেকে এনাঃ যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু ও সাবেক সহ সভাপতি শরাফত হোসেন বাবুর নেতৃত্বে যুক্তরাষ্ট্র বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের আরেকটি অংশ জাতিসংঘের সামনে আরেকটি বিক্ষোভ সমাবেশ করে। বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বিএনপি নেতা কাজী শাখাওয়াত হোসেন আজম, হেলাল উদ্দিন, জাসাসের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি গোলাম ফারুক শাহীন, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক কোষাধ্যক্ষ জসীম ভুইয়া, যুক্তরাষ্ট্র যুব দলের সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমেদ, স্টেট বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক আকন্দ, বিএনপি নেতা সরোয়ার খান বাবু, এবাদ চৌধুরী প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেলিম রেজা, জাতীয়তাবাদী ফোরামের সভাপতি অধ্যক্ষ নূরুল আমিন পলাশ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ডালিম, যুব দল নেতা আমানত হোসেন আমান, ওয়াহেদ আলী মন্ডল, শেখ হায়দার আলী, বোরহান উদ্দিন, রেজাউল আজাদ ভূইয়া, বিএনপি নেতা গোলাম রহমান, তোফায়েল লিটন, সালেহ চৌধুরী, শহীদুল ইসলাম, হাজী নূরুল ইসলাম, নাসির শিকদার, মনি আক্তার, এমলাখ হোসেন ফয়সাল, মোহাম্মদ মিশন, শহীদুল ইসলাম আকন্দ, রুহুল আমিন, মোহাম্মদ নাসিম, শাহীন রহমান, আব্দুল বাসেত প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে জিল্লুর রহমান জিল্লু বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, স্বৈরচারি শেখ হাসিনা সরকারে বিদায় ঘন্টা বেজে উঠেছে। যে কারণে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রেখেছে, ঢাকাসহ প্রায় সারা দেশেই ১৪৪ ধারা জারি করেছে। ১৪৪ ধারা তখনই জারি করে যখন সরকারের পায়ের নিচে মাটি থাকে না। তিনি বলেন, এবারের আন্দোলন গণতন্ত্র রক্ষার করার আন্দোলন, দেশ রক্ষা করার আন্দোলন এবং দেশের মানুষকে রক্ষা করার আন্দোলন।
জসিম ভুইয়া ও শরাফত হোসেন বাবু বলেন, এই সরকারের পতন না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। হাসিনার পতন না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে যাবো না। বিক্ষোভ সমাবেশে সরকার বিরোধী বিভিন্ন ধরনের স্লোগান দেয়া হয়।