বিএনপি নেতা রিজভি আটক : কার্যালয়ে তালা

bnp-office-and-rizviসুরমা টাইমস ডেস্কঃ বিএনপির যুগ্ম মহাসচিব ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত রুহুল কবির রিজভিকে আটক করেছে পুলিশ। দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে অসুস্থ অবস্থায় তাকে আটক করে পুলিশ হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে কার্যালয়ে ঢুকে পুলিশ তল্লাশি শুরু করে। এর আগে রাত ১২টার দিকে কার্যালয়ের তৃতীয় তলা থেকে দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে তুলে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ সদস্যরা।
তবে তাকে গ্রেপ্তার করা হয়নি বলে পল্টন থানা থেকে জানানো হয়েছে। গোয়েন্দা পুলিশের কয়েকজন কর্মকর্তাও একই কথা জানিয়েছেন। তারা বলেছেন, চিকিৎসার জন্য অসুস্থ রিজভীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে রিজভীকে পুলিশ প্রহরায় আপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এর আগে রিজভীর অসুস্থতার কথা জানিয়েছিলেন পল্টন কার্যালয়ের অফিস কর্মকর্তা রেজাউল করিম। তিনি জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে হঠাৎ করে বমি, পেটে ব্যথা শুরু হয় এবং পেটের পীড়া দেখা দেয়। কেন্দ্রীয় কার্যালয়ের কর্মকর্তা রেজাউল করিম রিজভীর অসুস্থতা ও তাকে ডিবি পুলিশ আটক করার খবর নিশ্চিত করে বাংলামেইলকে বলেন, রিজভী হঠাৎ করে রাত সাড়ে ৯টায় অসুস্থ হয়ে পড়েন। তার চিকিৎসা চলছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।