জকিগঞ্জে সমন্বয় সভায় হট্টগোল ইউপি চেয়ারম্যান ও অফিসারদের ওয়াক আউট

জকিগঞ্জ প্রতিনিধিঃ দুম্বার মাংস ও কম্বল বিতরনকে কেন্দ্র করে বৃহস্পতিবার জকিগঞ্জ উপজেলা সমন্বয় সভায় উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ ও উপজেলা নির্বাহী অফিসার টিটন খীসার মধ্যে মতবিরোধ দেখা দেয়। একপর্যায়ে সমন্বয় সভায় চরম হট্টগোলের সৃষ্টি হয়। জানাগেছে উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাহাদৎ হোসেন ভূইয়াকে বেয়াদব বলায় তাৎনিক কড়া ভাষায় প্রতিবাদ করেন উপজেলা নির্বাহী অফিসার টিটন খীসা। বৈঠকে দুম্বার মাংস, কম্বল বিতরণ নিয়ে প্রশ্ন তুলেন উপজেলা চেয়ারম্যান। এনিয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার, ইউপি চেয়ারম্যান, পিআইও’র মধ্যে কথা কাটাকাটি হয়। পরে অফিসারদের নিয়ে বৈঠক থেকে ওয়াকআউট করেন উপজেলা নির্বাহী অফিসার।
পিআইও শাহাদৎ হোসেন ভূইয়া বলেন, উপজেলা চেয়ারম্যান দুম্বার মাংস বন্টন নিয়ে যে অভিযোগ তুলেছেন তা ভিত্তিহীন। দুম্বার মাংস ইউপি চেয়ারম্যানদেরকে নিয়ে যথাযথ ভাবে বিতরণ করা হয়েছে।
উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ জানান, “দুম্বার মাংস অফিসাররা ছয় নয় করেছে। আমাকে না জানিয়ে শুধু দুম্বার মাংস নয়, কম্বলও বিতরণ করা হচ্ছে। সবখানেই অনিয়মের অভিযোগ পাওয়া যাচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার টিটন খীসা বলেন, “৭ মাস আগে কিছুটা দুম্বার মাংস এসেছিল। মাংস নষ্ট হয়ে যাবার আশংকায় দ্রুত পিআইও ইউপি চেয়ারম্যানদের নিয়ে বিতরণ করেন।
তিনি আরও বলেন, উপজেলা চেয়ারম্যান কম্বল বিতরন নিয়ে প্রশ্ন তুলেছেন কিন্তু এমপি সেলিম উদ্দিনকে নিয়ে গরীব মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল বিতরণে কোন অনিয়ম হয়নি।