মোটর সাইকেল চাপায় সাংবাদিক মহসিন গুরুতর আহত

Journalist Mohsinসুরমা টাইমস ডেস্কঃ মোটর সাইকেল চাপায় বার্তা সংস্থা ইউএনবি’র সিলেট প্রতিনিধি মো. মহসিন গুরুতর আহত হয়েছেন। সিটি করপোরেশনের উপ বিভাগীয় প্রকৌশলী আবুল ফজল খোকন মোটর সাইকেল চাপা দিয়ে তাকে আহত করার পাশাপাশি মারধর করারও অভিযোগ করেছেন সাংবাদিক মহসিন।
রবিবার সকাল সাড়ে ৯টায় সিলেট নগরীর কুমারপাড়ার ভেতরে এ ঘটনা ঘটে। সাংবাদিক মহসিন জানান, সকালে তিনি মেয়েকে নিয়ে মোটর সাইকেলযোগে মিরাবাজারে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। কুমারপাড়া গলির ভেতরে সিটি করপোরেশনের উপ বিভাগীয় প্রকৌশলী আবুল ফজল খোকন তার মোটর সাইকেল দিয়ে সাংবাদিক মহসিনের মোটর সাইকেলে ধাক্কা দেন।
এসময় মেয়েকে নিয়ে সাংবাদিক মহসিন মোটর সাইকেল থেকে ছিটকে রাস্তার পাশে ড্রেনে পড়ে যান। এরপর খোকন মোটর সাইকেল থেকে নেমে মহসিনকে বেধড়ক মারপিট শুরু করেন। সাংবাদিক মহসিন ও তার মেয়ের আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে খোকন দ্রুত পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন মহসিন ও তার মেয়েকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে আবুল ফজল খোকন জানান- সাংবাদিক মহসিনের মোটর সাইকেলের সাথে তার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। সাংবাদিক মহসিনকে চিনতে না পেরে রাগবশত তিনি তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনায় তিনি অনুতপ্ত বলে জানান।