মাদক ব্যবসায়ীর মিথ্যা মামলায় জামিন পেলেন আলমগীর নূর

Alamgir Noor Adalot Picসুরমা টাইমস ডেস্কঃ পূর্ব বাকলিয়ার মাদক ব্যবসায়ী হাসিনা প্রকাশ গাজা হাসু কর্তৃক দায়েরকৃত মিথ্যা মামলায় তৃণমূল মিডিয়া ও লেখক ফোরাম বাংলাদেশ-এর কেন্দ্রীয় চেয়ারম্যান আলমগীর নূর জামিনে মুক্তি পেয়েছেন। উল্লেখ্য, গত ১৩ অক্টোবর, বাকলিয়ায় চাঞ্চল্যকর ডিশ ব্যবসায়ীকে ছুরিকাঘাতের ঘটনায় ভিকটিমের স্ত্রী মানিক আক্তার বিজ্ঞ আদালদে একটি মামলা দায়ের করে। মামলা নং-৩১/৪১৫/১৪ ইং

উক্ত মামলাকে কাউন্টার দেয়ার জন্য প্রকৃত ঘটনা ধামা চাপা দিতে উক্ত ৩১/৪১৫/১৪ ইং মামলার এজাহার ভূক্ত ৪ নং আসামির স্ত্রী হাসিনা প্রকাশ গাজা হাসু কর্তৃক কল্পিত একটি ঘটনার বর্ণনা দিয়ে ভিকটিম ডিশব্যবসায়ী গিয়াসউদ্দিনকে ১ নং আসামী করে বাদিনির মামলার স্বাক্ষিগণের বিরুদ্বে একটি কাউন্টার মামলা নং ৩২/৪১৬/১৪ ইং দায়ের করে। যা সম্পূর্ণ ভূয়া, বানোয়াট ও সাজানো। উল্লেখ্য গত এক বৎসর যাবদ বাকলিয়ার মাদক ব্যসাসহ বিভিন্ন অনিয়ম দুর্নিতির বিরুদ্বে সামাজিকভাবে সোচ্চার ছিলেন সমাজ সেবক ও মানবাধিকার সংগঠক আলমগীর নূর। এতে ক্ষিপ্ত হয়ে বাকলিয়ার মাদক ব্যবসায়ী গাজা হাসু ও অপরাপর মাদক ব্যবসায়ীসহ একটি চিহ্নিত চক্রান্তকারী মহলের যোগসাযোসে উক্ত ৩২/৪১৬ নং কাউন্টার মিথ্যা মামলায় সংশ্লিষ্টদের অসত উদ্দেশ্য চরিতার্থ করার কুমানসে সড়যন্ত্রমূলকভাবে মানবাদিকার সংগঠক আলমগীর নূরকে ফাঁসানো হয়।
বুধবার বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ৬ষ্ঠ আদালত এর বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট ফরিদুল আলম ৩২/৪১৬/১৪ নং কাউন্টার মিথ্যা মামলায় আলমগীর নূর এর জামিন মঞ্জুর করেন।
আলমগীর নূর এর পক্ষে মামলা পরিচালনা করেন এড. আবসার উদ্দিন হেলাল, এড. মোঃ জোবাইরুল হক।