জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত কলেজ ছাত্রের মৃত্যু

Koysur Noorসুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত এক কলেজ ছাত্র চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত কয়ছর নূর (২২) জগন্নাথপুর ডিগ্রি কলেজের ছাত্র ও জগন্নাথপুর উপজেলার হবিবপুর আশিঘরের আসাদ মিয়ার ছেলে। বৃহস্পতিবার রাত পৌণে ১২টার দিকে সিলেট নগরীর একটি বেসরকারী ক্লিনিকে তার মৃত্যু হয়।
কয়ছর নূর এর স্বজনরা জানান- তিনদিন আগে কয়ছরকে জগন্নাথপুরের ছিক্কা পয়েন্টস্থ হামজা কমিউনিটি সেন্টারের সামনে মোবাইল ফোনে ডেকে নেন ছিক্কা গ্রামের আনহার মিয়া। এরপর পূর্ব শত্রুতার জের ধরে ছিক্কা গ্রামের রুবেল, রুবেল, কয়েস, হিরা, শাহাদত, শিহাব, বাবুল, শাবেল, সুজা, রুমেল ও তাদের সহযোগীরা কয়েছের উপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র ও জিআই পাইপ দিয়ে মারধর করে তাকে গুরুতর আহত করে।
আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে সিলেট নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়।
চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত পৌণে ১২টার দিকে ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় কয়ছর নূরের মৃত্যু হয়। খবর পেয়ে সিলেট কোতোয়ালী থানার এসআই কমর উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ক্লিনিকে যায়। রাত পৌণে ৩টায় এ প্রতিবেদন লেখার সময় পুলিশ কয়ছর নূরের সুরতহাল প্রতিবেদন তৈরি করছিল।