দেওয়ানবাজার ইউনিয়ন ছাত্রলীগের ২নং ওয়ার্ড কমিটি ঘোষণা

বালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফাহাদুল ইসলাম উজ্জ্বল এক প্রেস বিজ্ঞপ্তিতে ২১ সদস্য বিশিষ্ট ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। এর আগে গত ৩ এপ্রিল বৃহস্পতিবার স্থানীয় মাদ্রাসাবাজারে শাখার কমিটি গঠন উপলক্ষে এক কর্মী সন্মেলনের আয়োজন করা হয়। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফাহাদুল ইসলাম উজ্জ্বলের সভাপতিত্বে এবং যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুর রহমান রনি ও যুবলীগ নেতা সুহেল আহমদের যৌথ পরিচালনায় সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানবাজার ইউনিয়ন আ’লীগের সহসভাপতি এমএ মালেক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন সিলেট জেলা যুবলীগের সদস্য ও বালাগঞ্জ উপজেলা শাখার যুগ্ন আহবায়ক মঈনুল ইসলাম ছালেহ, দেওয়ানবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মিজানুর রহমান পংকি, আ’লীগ নেতা শওকত আলী পীর, ফয়জুল ইসলাম, সুরমান আলী, উপজেলা ছাত্রলীগ নেতা জিয়াউল হক পান্না, যুবলীগ নেতা শফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা জামিল আহমদ, ইমরুল হক, জাকির হোসেন, জসিম আহমদ, মাসুম আহমদ, সাইফুল ইসলাম, মাহবুব আহমদ প্রমুখ।
সন্মেলনে জুনেদ আহমদকে সভাপতি, মিছবাউর রহমানকে সাধারণ সম্পাদক এবং আজমল আলীকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হলেও পরবর্তীতে পূর্নাঙ্গ এ কমিটির ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সহসভাপতি নোমান আহমদ, এমরান আহমদ, যুগ্ন সাধারণ সম্পাদক ফয়েজ রাশিদ আরিফ, ময়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজমল আলী, প্রচার সম্পাদক সুমায়েজ আহমদ, দপ্তর সম্পাদক জুনেদ আহমদ, অর্থ সম্পাদক বদরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক এমরান আহমদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আক্তার আহমদ, বিঞ্জান ও প্রযুক্তি সম্পাদক মাহমদ আলী অপু, সাংস্কৃতিক সম্পাদক রাসেল আহমদ, সমাজসেবা সম্পাদক মো. সাহেদ আলী, সদস্য ফাহাদুল ইসলাম উজ্জ্বল, জামিল আহমদ, উনায়েছ আহমদ, আলী হোসেন, সেবুল আহমদ ও মো. হাসান।