শাবিতে উপস্থাপনা কৌশল ও টেলিভিশন সাংবাদিকতা ওয়ার্কশপ ৩০ জানুয়ারী

আগামী ৩০ জানুয়ারী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপস্থাপনা কৌশল ও টেলিভিশন সাংবাদিকতা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্টিত হতে যাচ্ছে।
সকাল সাড়ে আটটা থেকে শুরু হয়ে ওয়ার্কশপটি চলবে বেলা একটা পর্যন্ত। ওয়ার্কশপে প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, টিভি সঞ্চালক জামিল আহমদ। তিনি বর্তমানে ঢাকাস্থ জার্নালিজম ট্রেনিং এন্ড রিসার্চ ইনেশিয়েটিভ এর প্রধান নির্বাহী হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি বাংলাদেশ বেতার, বাংলাদেশ টেলিভিশনে বিভিন্ন প্রেগ্রাম উপস্থাপনার সাথে সাথে বেসরকারী টেলিভিশন ইটিভিসহ বেশ কয়েকটি টিভিতে কর্মরত। তিনি ব্রাক বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সাথেও জড়িত।
ওয়ার্কশপে অংশ নিতে নির্ধারিত ফি পরিশেধ করে ইলেট্রনিক মিডিয়ায় কাজ করতে আগ্রহী যে কেউ অংশ নিতে পারবে। রেজিস্ট্রেশনের জন্য ০১৬৭৪-০৪৮৯৯০ হটলাইনে যোগাযোগ করা যাবে। এমনকি ৩০ জানুয়ারী সকাল সাড়ে আটটার পূর্বে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রহন্থাগারের সামনে ও একাডেমিক ভবন ‘ডি’ এর নিচতলায় নির্ধারিত বুথে রেজিস্ট্রেশন করে ওয়ার্কশপে অংশগ্রহন করা যাবে। ওয়ার্কশপ শেষে অংশগ্রহনকারী সকলকে সনদপত্র প্রদান করা হবে। বিজ্ঞপ্তি