ইতালির পাদোভা আওয়ামিলীগ ও যুবলীগের আয়োজনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

bandicam 2015-01-25 06-57-30-031নাজমুল হোসেন,মিলান ইতালি থেকেঃ ইতালির পাদোভা আওয়ামিলীগ ও যুবলীগের আয়োজনে বঙ্গ বন্ধুকে নিয়ে তারেক রহমানের বক্তব্যের প্রতিবাদ, খালেদা জিয়াকে গ্রেফতার ও জামাত-বিএনপি’র অপরাজনীতি, জালাও পোড়াও নৈরাজ্যের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে পাদোভা আওয়ামীলীগের আহবায়ক ফরিদ শেখ এর সভাপতিত্বে,শামসুল হুদা রাজুর পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কার্যকরী কমিটির কৃষি,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাবিব মুল্লা।

পবিত্র কোর্ আন তেলাওয়াত ও সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন পাদোভা বাংলাদেশ এসোসিয়েশনের প্রদান উপদেষ্ঠা হুমায়ুন কবির,প্রবীন আওয়ামিলীগ নেতা হেলাল পাঠুয়ারী,পাদোভা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি হাকিম শিকদার,যুবলীগ নেতা জালাল আহমেদ প্রমুখ।
বক্তারা তারেক রহমান বঙ্গবন্ধু ও বাংলাদেশ নিয়ে সাম্প্রতিক বক্তব্যের নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং খালেদা জিয়াকে গ্রেফতারের জোর দাবী জানান। বিএনপি জামাতিদের জালাও পুড়াও অপরাজনীতি বন্ধের জন্য সরকারকে কঠোর পদক্ষেপ গ্রহণের আহ্বান। বাংলাদেশের অগ্রযাত্রা এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও সাফল্য জন্য বক্তারা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং প্রবাসী মুজিব সৈনিক যারা আছেন সকলকে একত্রিত হয়ে দেশ কে আরো এগিয়ে নিয়ে যাওয়ার আহবান করেন।
প্রতিবাদ সভায় পাদোভা আওয়ামিলীগ,যুবলীগ এর নেতা কর্মীরা উপস্থিত ছিলেন এবং খুব শিগ্রই আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের ঘোষণা করা হয়।