গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-বাবা ছেলেসহ একই পরিবারের চারজন নিহত

Vegetable Businessman জকিগঞ্জ সড়কের পাচ মাইল এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মা-বাবা, ছেলেসহ প্রাণ হারিয়েছেন একই পরিবারের চারজন। বুধবার বেলা দেড়টায় সিলেট-জকিগঞ্জ সড়কের হিলালপুর পাঁচ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের কায়স্থ গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে হুমায়ুন কবির আফাজ (৪০) তার স্ত্রী সালমা বেগম (৩৫) মা লাল বানু (৬৫) ও ছেলে রায়হান হোসেন (১০)।- এ দুর্ঘটনায় আহত সিএনজি অটোরিকশা চালক লায়েছ আহমদ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সিলেটগামী একটি সিএনজি অটোরিকশার (নং–সিলেট-থ-১১-৭৮৩৮) সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (নং-ঢাকা মেট্টো ট-১৪-৬৯৮১) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান সিএনজি অটোরিকশার যাত্রী হুমায়ুন কবির আফাজ (৪০)।- গুরুতর আহত অবস্থায় আরো চারজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান রায়হান হোসেন (১০)।- হাসপাতালে যাওয়ার পর মারা যান অন্য দু’জন।
গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, স্থানীয় জনসাধারণের সহযোগিতায় পুলিশ হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
মোগলবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরসালিন জানান, সিলেট থেকে একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৪-৬৯৮১) গোলাপগঞ্জ যাচ্ছিল। বেলা দেড়টায় ইলালপুর নামক স্থানে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশাকে (সিলেট থ-১১-৭৮৩৭) ধাক্কা দেয়। এসময় সিএনজি যাত্রী হুমায়ূন কবির ঘটনাস্থলেই মারা যান। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিহত আফজের ভাগনা, কলেজ ছাত্র সবুজ আহমদ জানান, তার মামা অসুস্থ বড়মা লাল বানুর চিকিৎসার জন্য পরিবারের সবাইকে নিয়ে সিলেট আসছিলেন।