নগরীতে স্বেচ্ছাসেবকদল-ছাত্রদলের বিক্ষোভ মিছিল : পুলিশের ধাওয়া

Sylhet 22-01-2015সুরমা টাইমস ডেস্কঃ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে ‘অবরুদ্ধ’ করে রাখা, তারেক রহমানের বিরুদ্ধে ‘ষড়যন্ত্র’র প্রতিবাদে ও অবরোধের সমর্থনে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল নেতাকর্মীরা। বৃহস্পতিবার বেলা আড়াইটায় নগরীর উপশহর পয়েন্ট থেকে মিছিল বের করে সোবহানীঘাট পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়।
মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাভোকেট সামসুজ্জামান জামান বলেন, ‘সরকারের আচরণই প্রমান করে তারা জনবিচ্ছিন্ন। তাদের পায়ের নিচে মাটি নেই। এ কারণে জনগণের উপর নির্যাতনের স্ট্রিমরোলার চালাচ্ছে। গুম, খুন ও বন্দুকের নল দেখিয়ে ক্ষমতা আকড়ে ধরার অপচেষ্টায় লিপ্ত রয়েছে তারা। কিন্তু বাংলাদেশের জনগণ ক্ষমতালোভী সরকারের কুমতলব হাসিল করতে দিবে না। সরকারের পতন নিশ্চিত করতে সর্বত্র প্রতিরোধ গড়ে তুলতে হবে।’
স্বেচ্ছাসেবক দল নেতা দীপক রায়ের সভাপতিত্বে এবং ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক ছাত্রদল নেতা আবদুল কাইয়ুমের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশ ও মিছিলে অন্যঅন্যের মধ্যে উপস্থিত ছিলেন রায়হাদ বকস রাক্কু, জাবেদ আহমদ জীবন, দেওয়ান নিজাম খান, দেলোয়ার হোসেন চৌধুরী, হামিদ হোসেন, ফাহিম রহমান মৌসুম, মহিদুল হক, ইমরানুল ইসলাম জাসিম, আবু আম্বিয়া, জাকারিয়া আহমদ, ময়নুল ইসলাম, আব্দুল মুকিত মুকুল, ভূলন কান্তি তালুকদার, আব্দুল মোতাকাব্বির সাকি, দেলোয়ার হোসেন, জুবের আহমদ, শেখ নাজমুল ইসলাম, তাজুল ইসলাম সাজু, সদরুল ইসলাম লোকমান, শেখ মোহাম্মদ শামসুদ্দিন, সোবহান আহমদ, সামিম আহমদ, লিমন আহমদ, সোলেমান আহমদ চৌধুরী, সায়েক চৌধুরী, ইমরান হোসেন, জামিনুল ইসলাম জামি, ফাহাদ মাহফুজ চৌধুরী, কয়সর আহমদ সাহেদ, আতিকুল ইসলাম নাঈম, ইকবাল আহমদ, মোজাম্মেল হোসেন, আব্দুল হামিদ, সৈয়দ মিনহাজ, রাজন আহমদ প্রমুখ।