বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুঠ

Dakati Bishwanathশাহ তোফাজ্জল হোসেন ভান্ডারীঃ সিলেটের বিশ্বনাথের পল্লীতে শনিবার দিবাগত রাতে এক দুবাই প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়েছে। উপজেলার খাজাঞ্জী ইউনিয়নের ভাটপাড়া গ্রামে আরব আমিরাত প্রবাসী মো. আফরোজ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতদল ওই পরিবারের প্রায় ছয় লাখ টাকার মালামাল লুঠ করে নিয়ে যায় বলে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন দাবি করেছেন। রাতেই থানা অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানাগেছে, শনিবার রাত আনুমানিক আড়াইটায় ১৫/২০ জনের হাফপ্যান্ড পড়া ডাকাতদল প্রবাসীর বাড়ির বসতঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এসময় প্রবাসী পরিবারের সদস্যদের কে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতদল প্রায় ১৩ ভরি স্বর্ণাংলংকার, নগদ ৪ হাজার টাকা ও তিনটি মোবাইল সেট লুঠ করে নিয়ে যায়।
প্রবাসীর ঘর থেকে লুকিয়ে আত্বীয় এক মেয়ে মোবাইল ফোনে ভাটপাড়া গ্রামের এক লোকের কাছে ডাকাত প্রবেশের কথা জানালে স্থানীয় মসজিদের মাইকে বিষয়টি গ্রামবাসিকে তিনি জানান।এসময় গ্রামের লোকজন এগিয়ে আসলে ডাকাত দল পালিয়ে যায়। থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।