বিশ্বনাথের শাস্তি শৃঙ্খলার উন্নয়নে প্রেসকাবের অবদান ছিল অপরিসীম

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ওসি’ মো. রফিকুল হোসেন

18.12.15বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথ থানার বিদায়ী অফিসার্স ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেছেন, বিশ্বনাথে শান্তি শৃঙ্খলার উন্নয়নে বিশ্বনাথ প্রেসকাবের সাংবাদিকদের অবদান ছিল অপরিসীম। তিনি বৃহস্পতিবার রাতে বিশ্বনাথ প্রেসকাবের উদ্যোগে তার সম্মানে আয়োজিত এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংর্ধিত অতিথির বক্তব্যে এ কথা বলেন। দীর্ঘ ২ বৎসর পর দায়িত্ব পালন শেষে বদলি জনিত কারণে বিদায় উপলক্ষে বক্তব্য কালে তিনি আরো বলেন, বিশ্বনাথের মানুষ হৃদয়বান। বিশ্বনাথ থানার আধুনিকায়ন ও পুলিশ প্রতিটি কাজে এলাকার সকল শ্রেণীর মানুষের আন্তরিক সহযোগিতা আমার কর্মক্ষেত্রে কাজ করতে সবসময় অনুপ্রেরণা যুগিয়েছে। তাই বিশ্বনাথবাসীর কথা আমার অনেক দিন স্মরণ থাকবে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রেসকাবের নেতৃবৃন্দ বলেন, বিশ্বনাথ প্রেসকাবের পক্ষ থেকে এই প্রথম বারের মত কোন ওসিকে বিদায় সংবর্ধনা প্রদান করা হলো। তারা বলেন, আমাদের দেশে সবসময় ভাল কাজের জন্য সম্মান জানানো হয় না। ওসি রফিকুল হোসেন তার মেয়াদকালীন সময়ে বিশ্বনাথ থানার অবকাঠামোগত উন্নয়ন, সৌন্দর্যবর্ধন, আইন শৃঙ্খলার উন্নয়ন ও বিভিন্ন প্রেক্ষাপটে আইন শৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরলসভাবে এবং আনুষ্ঠানিকভাবে কাজ করে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। আমরা বিশ্বাস করি সাংবাদিকদের এই ভালবাসা তাকে ও অন্যান্য পুলিশ সদস্যকে দেশের জন্য আরো ভালো কাজ করতে দারুণ অনুপ্রেরণা যোগাবে।
বিশ্বনাথ প্রেসকাবের সাবেক সভাপতি ও মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়েরের সভাপতিত্বে ও বর্তমান কমিটির সাধারণ সম্পাদক এবং সাপ্তাহিক আলোকিত সম্পাদক কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের পরিচালনায় সংবর্ধনা এবং অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান, এসআই সুমন চন্দ্র সরকার, তোফাজ্জুল হোসেন, বিশ্বনাথ প্রেসকাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সহ-সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন বিশ্বনাথ প্রেসকাবের সদস্য জামাল মিয়া।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শানুর আলী, বিশ্বনাথ প্রেসকাবের সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, অসিত রঞ্জন দেব, আবুল কাশেম, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক, সংগঠক শিপন মিয়া প্রমুখ। সভা শেষে বিশ্বনাথ প্রেসকাবের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে বিশ্বনাথ প্রেসকাবের পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট প্রদান করা হয়।
এছাড়া বিশ্বনাথ প্রেসকাবের সহ-সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ তার সম্পাদিত অনলাইন পোর্টাল বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম এর পক্ষ থেকে এবং প্রেসকাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপনের সম্পাদিত অপর অনলাইন পোর্টাল ডেইলি বিশ্বনাথ ডটকম’র পক্ষ থেকে নিজ নিজ পোর্টালের মনোগ্রাম খচিত মগ বিদায়ী ওসিকে উপহার দেন পোর্টালের পরিবারের নেতৃবৃন্দ।