বিশ্বনাথে দোকান ঘর প্রাইভেটকারে অগ্নিসংযোগ : ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

photoবিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথে গতকাল বুধবার ভোর রাতে একটি ব্যবসা প্রতিষ্ঠান ও প্রাইভেট কারে অগ্নিসংযোগের খবর পাওয়া গেছে। উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের খাজাঞ্চী রেলওয়ে ষ্টেশনের পার্শ্ববর্তি গমরাগুল গ্রামের আবদাই মিয়ার মার্কেটে এই ঘটনা ঘটে। অগ্নিসংযোগে ‘মা ডেকোরেটার্স’ নামের ব্যবসা প্রতিষ্ঠান ও প্রাইভেট কার আগুণে পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
এলাকাবাসী জানান,আবদাই মিয়ার মার্কেটের একটি দোকানে খাজাঞ্চী ইউনিয়নের গমরাগুল গ্রামের মা ডেকোরেটার্স ও পাশ্ববর্তি দোকানে একই গ্রামের রাসেল মাহমূদের প্রাইভেট কার ছিল। বুধবার ভোর রাতে দুস্কৃতিকারী কে বা কারা প্রাইভেট কার রক্ষিত দোকানের সাটার কেটে আগুণ ধরিয়ে দেয়। বুধবার ৪টায় কারের সিলিন্ডার বিস্ফোরন হলে গমরাগুল জামে মসজিদের ইমাম আগুণ লাগার বিষয়টি মসজিদের মাইকে ঘোষণা দিলে এলাকাবাসী আগুনে নিভানোর জন্য ছুটে আসেন। এলাকাবাসী প্রায় ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রনে আনার আগেই আগুনের পুড়ে ছাই হয়ে যায় প্রাইভেট কার ও ডেকোরেটার্সের সকল মালামাল। এতে ডেকোরেটার্সের প্রায় ৭লাখ টাকাসহ প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন।
এব্যাপারে মা ডেকোরের্টাসের পরিচালক আফতাব আলী সাংবাদিকদের বলেন, দোকানে সাটার কেটে কে বা কাহার ভিতরে আগুন দিয়ে পালিয়ে যায়। এতে দোকান থাকা সব মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আসাদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।