জৈন্তাপুরে নিখোঁজের ৮ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

Polashডেস্ক রিপোর্টঃ সিলেটের জৈন্তাপুরে নিখোঁজের ৮ দিন পর স্কুল ছাত্র পুলক চন্দ্র রাউতের (১৪) লাশ উদ্ধার করা হয়েছে। পুলক হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহ আটক দুই কিশোরের দেয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার রাতে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলাধীন পাখিটিকি এলাকার ভুইয়া ফিসারিজের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।
আটক আবদুল কুদ্দুস ও শাহাব উদ্দিন শাবু পুলিশের কাছে হত্যাকান্ডের দায় স্বীকার করেছে বলে জানিয়েছেন জৈন্তাপুর থানার ওসি সফিউল কবির। তারা দুইজন বাউরভাগ গ্রামের শফিক আহমদের ছেলে। হত্যাকান্ডে অংশ নেয়া আরো এক যুবককে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।
পুলক চন্দ্র রাউত জৈন্তাপুরের চারিকাটা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। গত ১০ ডিসেম্বর সারিঘাট বাজারের উদ্দেশ্যে বের হয়ে সে নিখোঁজ হয়েছিল।
পুলক নিখোঁজের পর তার বাবা জৈন্তাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলক নিখোঁজের পেছনে হাত থাকতে পারে এমন সন্দেহে এলাকার লোকজন কুদ্দুস ও শাবুকে আটক করে পুলিশে সোর্পদ করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃত দুইজন জানায় তারা পুলককে হত্যা করে পাখিটিকি এলাকার ভুইয়া ফিসারিজের পাশে একটি ডোবায় কচুরিপানা দিয়ে লাশ চাপা দিয়ে রেখেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে পুলকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস. আই মিন্টু জানান- এলাকাবাসীর সহযোগিতায় কুদ্দুছ এবং শাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তারা জানায় তিনজন মিলে পুলককে খুন করা হয়। তাদের দেয়া তথ্য মতে পুলকের লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডে অংশ নেয়া অপর যুবক বাউরভাগ উত্তর (পুঞ্জি) গ্রামের দুলি বিশ্বাসের ছেলে স্বপন বিশ্বাসকে (২০) গ্রেফতারের চেষ্টা চলছে।