সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ

জামায়াত নেতৃত্বশুন্য করার আওয়ামী ষড়যন্ত্র দেশপ্রেমিক জনতা প্রতিহত করবে ইনশাআল্লাহ
——সিলেট নগর জামায়াত

Sylhet City Jamat Photo -23-10-14সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, ইসলাম বিদ্বেষী আওয়ামী সরকার দেশ থেকে ইসলাম ও ইসলামী নেতৃত্ব নির্মুল করতেই ইতিহাসের জঘন্যতম মিথ্যাচার চালিয়ে শীর্ষ জামায়াত নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখে নির্যাতন চালাচ্ছে। বিচারের নামে অবিচার চালিয়ে জামায়াত নেতৃবৃন্দকে হত্যা কিংবা রাজনীতি থেকে সরানোর সকল ষড়যন্ত্র জাতির নিকট আজ পরিস্কার। বাংলার মাটিতে কোরআনের সমাজ বিনির্মানের লক্ষ্যে কাজ করায় জামায়াত নেতৃবৃন্দ আজ আওয়ামী সরকারের নোংরা প্রতিহিংসার রাজনীতির শিকার। সরকারের সাজানো মিথ্যা মামলায় কারাগারে আটক জামায়াতের আমীর মাওলানা মতিউর রহমান নিজামী, সাবেক আমীর ভাষা সৈনিক অধ্যাপক গোলাম আযম, নায়েবে আমীর আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী, সেক্রেটারী জেনারেল আলী আহসান মুজাহিদ, সহকারী সেক্রেটারী মু. কামারুজ্জামান, এটিএম আজহার, নির্বাহী পরিষদ সদস্য মীর কাশেম আলীসহ সকল রাজবন্দীদের অবিলম্বে নি:শর্ত মুক্তি দিতে হবে। জামায়াত নেতৃত্বশুন্য করার সকল ষড়যন্ত্র দেশপ্রেমিক জনতা প্রতিহত করবেই ইনশাআল্লাহ।
তারা বলেন, জুলুম নিপীড়ন চালিয়ে কোন আদর্শবাহী সংগঠনের অগ্রযাত্রা রুখে দেয়া যায়না। জামায়াত দেশ-জাতি ও ইসলামের কল্যানে রাজনীতি করে। রাষ্ট্রের সর্বশক্তি নিয়োগ করে সরকার জামায়াতে ইসলামী ও ছাত্রশিবির এর নেতকর্মীদের উপর ইতিহাসের নৃশংসত বর্বরতা চালিয়ে জামায়াতকে তার আদর্শ থেকে এক চুলও সরাতে পারেনি। ইসলামী আন্দোলনের কর্মীদের জুলুম নির্যাতন চালিয়ে দমিয়ে রাখা যায়না। পৃথিবীর সকল বড় বড় স্বৈরাচারী সরকারের লজ্জাজনক পতন থেকে শিক্ষা নিয়ে জামায়াত ধ্বংসের নোংরা রাজনীতি পরিহার করে সরকারকে গনতন্ত্রের পথে ফিরে আসতে হবে। অন্যথায় আওয়ামীলীগকে কঠোর মুল্য দিতে হবে।
গতকাল বৃহস্পতিবার জামায়াত কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে কারাগারে আটক শীর্ষ জাতীয় নেতৃবৃন্দসহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবীতে সিলেট মহানগর জামায়াত নগরীর দরগা গেইট ও দক্ষিণ সুরমা এলাকায় পৃথক বিক্ষোভ মিছিল বের করে। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন। সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত, মাওলানা মুজিবুর রহমান, মু. আজিজুল ইসলাম, হাফিজ মশাহিদ আহমদ, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন ও মহানগর ছাত্র শিবির সভাপতি মু. আব্দুর রাজ্জাক প্রমুখ।
জামায়াত নেতৃবৃন্দ বলেন, অবৈধ আওয়ামী সরকার জনগনের ভোট চুরি করে বন্দুকের জোরে ক্ষমতায় এসেছে। তারা জনগনের কল্যান না করে জনদুর্ভোগ সৃষ্টি করছে। আওয়ামী বাকশালীদের পদত্যাগে বাধ্য করার মাধ্যমে জাতীয় নেতৃবৃন্দকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি