সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ

মহানবী (সা:) ও হজ্ব নিয়ে কটুক্তিকারী অবৈধ মন্ত্রী লতিফ সিদ্দীকিকে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করুন
———-সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Photo-01-10-14সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, আওয়ামী বাকশালী সরকারের মন্ত্রী পদে আসীন থাকাবস্থায় লতিফ সিদ্দীকি মানবতার মুক্তিদূত মহানবী হযরত মুহাম্মদ (সা:) এবং পবিত্র হজ্ব নিয়ে যে কটুক্তি করছেন তা ক্ষমার অযোগ্য অপরাধ। শতকরা ৯০ভাগ মুসলমানের এই দেশে এ সমস্ত ধর্মদ্রোহী উম্মাদদেরকে মন্ত্রী বানানো ইসলাম বিদ্বেষী আওয়ামী সরকারের দ্বারাই সম্ভব। শুধু মন্ত্রীসভা থেকে অপসারন নয় ধর্মীয় অনুভুতিতে আঘাত করার অপরাধে এই নাস্তিক-মুরতাদকে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করতে হবে। অন্যথায় সারাদেশে ধর্মপ্রান তৌহিদী জনতার যে আন্দোলন সুচনা হয়েছে তা ইসলামবিদ্বেষী সরকারের পতনের অন্যতম কারন হয়ে দাড়াবে। সরকার একদিকে বিচারের নামে প্রহসন চালিয়ে ইসলামী নেতৃত্বকে নির্মুলের ষড়যন্ত্র করেছে আবার নিজ দলের শীর্ষ নেতাদের মাধ্যমে পবিত্র ইসলামকে অবমাননা করছে। অবিলম্বে লতিফ সিদ্দীকি সহ সকল নাস্তিক-মুরতাদদের গ্রেফতার করে কঠোর শাস্তি দিন।
গতকাল বুধবার কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসাবে মন্ত্রী লতিফ সিদ্দীকি কর্তৃক মানবতার মুক্তিদুত মহানবী হযরত মুহাম্মদ (সা:) এবং পবিত্র হজ্ব নিয়ে কটুক্তির প্রতিবাদে সিলেট মহানগর জামায়াত আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন।
নগরীর আম্বরখানা পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়ে দরগাহ গেইটের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়। মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থি ছিলেন- সিলেট মহানগর ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জামায়াত নেতা মুফতী আলী হায়দার, মাওলানা আব্দুল মুকিত, আব্দুল্লাহ আল মুনিম, মু. আজিজুল ইসলাম, হাফিজ মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি মু. আব্দুর রাজ্জাক ও সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।