কাউন্সিলর শামীমের বাসা থেকে একব্যক্তিকে অপহরনের অভিযোগ

Shamim-Opohoronসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের বাসায় সালিশ বৈঠক চলাকালে আইনশৃংখলা বাহিনী পরিচয়ে এক ব্যক্তিকে ধরে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
অন্যদিকে, আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানিয়েছেন, কাউন্সিলরের বাসা থেকে কাউকে আটক করেনি পুলিশ।
সিলেট সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম জানান, শহরতলীর খাদিমনগর এলাকার মীর মহল্লার বাসিন্দা জনৈক আরিফ আহমদের সাথে একটি সিএনজি অটোরিক্সা (সিলেট-থ-১২-২৭৯১) এর মালিকানা নিয়ে পীরমহল্লা এলাকার বাসিন্দা জনৈক সামছুদ্দিনের বিরোধ দেখা দেয়। এ নিয়ে উভয় পক্ষ সালিশের জন্য ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের শরণাপন্ন হন।
গত ১৮ সেপ্টেম্বর সালিশের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়। বুধবার সন্ধ্যার পর সালিশের দ্বিতীয় বৈঠকে হাজির হন আরিফ আহমদ ও সামছুদ্দিন উভয়েই। সালিশ বৈঠক চলাকালে সাদা পোষাকে কয়েক জন লোক ফরহাদ চৌধুরী শামীমের বাসার সামনে এসে সামছুদ্দিনকে ডেকে বাইরে বের করে নিয়ে যায়।
এরপর কাউকে কিছু না বলেই একটি সিএনজি অটোরিক্সায় সামছুদ্দিনকে তুলে নিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনার আকষ্মিকতায় কিংকর্তব্যবিমূঢ় কাউন্সিলর শামীম বিষয়টি এয়ারপোর্ট থানাকে অবহিত করেন।
এ বিষয়ে যোগাযোগ করা হলে এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ এসআই স্বরাজ বলেন, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের বাসা থেকে পুলিশ কাউকে আটক করেছে বলে আমার জানা নেই।