সড়ক দুর্ঘটনায় নিহত জৈন্তাপুর আওয়ামীলীগ নেতা দৌলা

Dowla-Chairmanসুরমা টাইমস ডেস্কঃ সিলেটের জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মখলিছুর রহমান দৌলা (৬০) আর নেই। বৃহস্পতিবার দিনগত গভীর রাত ২টা ৪০ মিনিটে সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন। একটি সালিশ বৈঠক থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে পাথরবোঝাই একটি ট্রাককে সাইড দিতে গিয়ে তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান। পরে স্থানীয়রা তার লাশ জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার মৃত্যুর খবর শুনে বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী তার গ্রামের বাড়িতে ভিড় করেছেন।
জৈন্তাপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, আওয়ামী লীগ নেতা দৌলা রাত ২টা ৪০ মিনিটে মোটর সাইকেল যোগে জৈন্তাপুর উপজেলা সদর থেকে এক কিলোমিটার দূরবর্তী গ্রামের বাড়ি জৈন্তাপুর নিজপাট বন্দরহাটি গ্রামে ফিরছিলেন। পথে একটি পাথর বোঝাই ট্রাককে সাইড দিতে গিয়ে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। এতে তিনি মাথায় আঘাত পান। লোকজন তাকে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
পারিবারিক সূত্র জানায়, আজ শুক্রবার বিকাল ৫টায় নিহতের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মখলিছুর রহমান দৌলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাড়াও তিনি জৈন্তাপুর তৈয়ব ডিগ্রী কলেজ পরিচালনা কমিটির সভাপতি ছিলেন। তিনি স্ত্রী ও এক পুত্র সন্তান রেখে গেছেন।