ইনকিলাবের সম্পাদককে হয়রানী না করার আহবান

তারেক রহমানের বক্ত্যব্যই প্রমাণ করে তারা দেশে ইসলাম চায় না
– মহাসচিব ইউনুস আহমদ

Islami Andolon Sylhet City Pic12-09-14 (2) Islami Andolon Sylhet City Pic12-09-14 (3)ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হযরত মাওলানা হাফেজ ইউনুস আহমদ বলছেন গণমানুষের মুখপাত্র দৈনিক ইনকিলাব এর সম্পাদক এ এম এম বাহাউদ্দিনের বিরুদ্ধে হয়রানী মূলক মিথ্যা মামলা প্রত্যাহার করে এবং বার্তা সম্পাদক রবিউল ইসলাম রবির মুক্তি ব্যাবস্থা সহ বিচার বিভাগের স্বাধীনতা রক্ষায় প্রধান মন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন। তিনি আরও বলেন বিচারকদের অপসারনের বিষয় জাতীয় মতামত গ্রহন না করে তড়িঘড়ি করে আইন পাশ হলে দেশে সাংবিধানিক ও রাজনৈতিক সংকটের সৃষ্টি হতে পারে। যা অতীতে ও হয়েছে।কর্মী সভায় তিনি বলেন দলের নেতাকর্মীরা হচ্ছে- সংগঠনের মূল চালিকা শক্তি। দেশে ইনসাফ ভিক্তিক সমাজ প্রতিষ্ঠায় নেতাকর্মীদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে হবে,এবং দেশ ও সমাজে শান্তি প্রতিষ্ঠার পূর্বে নিজেকে রসুল (সঃ) এর সুন্নতের উপর পুরোপুরি অনুসারী হতে হবে। তা না হলে ঔ নেতাকর্মীদের মাধ্যমে দ্বীন প্রতিষ্ঠা স¤ভব নয়।
তারেক রহমানের বক্ত্যব্যের বিষয় ইউনুস আনমদ বলেন চরমোনই পীর ফজলুল করীম (রহঃ) ও বর্তমান পীর সাহেব চরমোনাই বিএনপিকে ভাল করে চিনতে ও বুজতে পেরেছিলেন যে তারা এদেশে ইসলাম চায় না। যার কারনে অনেক ইসলামী দল বিএনিপির সাথে জোট করলেও ইসলামী আন্দোলন তাদের সাথে জোট করেনি। এতে মরহুম পীর সাহেব ও বর্তমান পীর সাহেব চরমোনাইকে অনেক অপবাধ শুনতে হয়েছ।এমনকি আওয়ামীলীগের দালাল বলতেও অনেকে দিদ্ধাবোধ করেনি। কিন্তু পীর সাহেব চরমোনাই যে পূর্ন হকের উপর রয়েছেন তা দেশবাসীর বুঝতে একটু সময় লেগেছে।তারেক রহমানের ধর্মভিক্তিক রাজনীতি চলতে পারেনা পবিত্র কোরআন হাদিস বিরেধী এ বক্তব্য প্রত্যাহার না করলে দেশে রাজনৈতিক পরিস্থিতি অন্যরকম হতে পারে বলেও তিনি মন্ত্যব্য করেন।
গতকাল শুক্রবার সকাল ১০টায় মহানগর কার্যালয় ইসলামী আন্দোলন বাংলদেশ সিলেট মহানগরের উদ্যোগে কর্মীসভা ও তাবিয়্যাত অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি উপোরক্ত কথাগুলো বলেন।
মহানগর সভাপতি মুফতি মোঃ ফখরুদ্দিনের সভাপতিত্বে মহানগর সেক্রেটারী ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ এর পরিচালনায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন এর কেন্দীয় সদস্য অধ্যপক ডা. মোয়াজ্জেম হোসেন খান,জেলা সভাপতি মাওলানা জিল্লুর রহমান, সেক্রেটারী নযীর আহমদ মহানগর সহ-সভাপতি মাওলনা আব্বাস উদ্দিন ও মাওলানা আব্দুস শহিদ, জেলা মুজাহিদ কমিটি সাধারন সম্পাদক আলহাজ্জ ইসহাক আহমদ, মহানগর জয়েন্ট সেক্রেটরী ছাদ উদ্দিন, সাংগাঠনিক সম্পাদক বেলাল আহমদ ছাত্র আন্দোলন জেলা সভাপতি মহমুদুল হাসান, সাধারন সম্পাদক সোহেল আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি ফজলুল হক সহ জেলা ও মহানগর নেতৃবৃন্ধ। বিজ্ঞপ্তি