নগরীতে আইনজীবীর পরিবারকে বেঁধে রেখে ডাকাতি

Dakati HaoladarParaসুরমা টাইমস ডেস্কঃ নগরীর হাওলাদার পাড়ায় এক আইনজীবীর বাসায় দুধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা ঐ আইনজীবীর পরিবারের সদস্যদের হাত-পা ও মুখ বেধে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন সেটসহ মূল্যবান জিনিসপত্র লুটে নিয়েছে। বুধবার ভোর রাতে হাওলাদারপাড়া সুরমা আবাসিক এলাকার ১১ নম্বর বাসায় এ ডাকাতির ঘটনা ঘটে। ঐ বাসায় সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট প্রবীর ভট্টাচার্য বসবাস করেন।
প্রবীর ভট্টাচার্য জানান- বুধবার ভোররাত সাড়ে ৩টার দিকে ঘরের জানালা ভেঙে এক ডাকাত ঘরে প্রবেশ করে দরজা খুলে দেয়। পরে ৭-৮ জন ডাকাত ঘরে ঢুকে পরিবারের সদল সদস্যকে অস্ত্রেরমুখে জিম্মি করে হাত-পা ও মুখ বেধে ফেলে লুটপাট শুরু করে।
ডাকাতরা ঘর থেকে ১৬ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দেড় লাখ টাকা, ৫টি মোবাইল ফোন সেটসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এ ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।
এদিকে, ডাকাতির খবর পেয়ে জালালাবাদ থানার সহকারী কমিশনার, ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সিআইডি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জালালাবাদ থানার ওসি গৌসুল হোসেন ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। কোন ডাকাতও গ্রেফতার করা সম্ভব হয়নি।