ব্যারিস্টার রফিক উল হক কে শুভেচ্ছা জানালো মিলান বিএনপি ও আওয়ামিলীগ

rofikul hok pic milanনাজমুল হোসেন,মিলান ইতালি থেকে: বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র এডভোকেট ব্যরিস্টার রফিক উল হক কে ইতালির মিলানে মিলান বিএনপি ও নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানিয়ছেন। রফিক উল হক মঙ্গলবার আইনানুগ কারণে সুইজার ল্যন্ডের জেনেভায় এসছিলেন উনার ছেলের পরিবারকে নিয়ে। তারপরে ইতালির ভেনিস ও ফ্লোরেন্ছে যাবার প্রাক্কালে মিলানে অবস্থানকালে মিলান বিএনপির নেতৃবৃন্দরা স্বাগত ও শুভেচ্ছা জানানোর জন্য গতকাল রাত ১০ টায় স্থানীয় ওয়েস্টার্ন হোটেলের লবিং রোমে সাক্ষাত করেন এবং ফুল দিয়ে বরণ করে নেন। মিলান বিএনপির সভাপতি খান এমদাদ হোসেন,সাধারণ সম্পাদক হুসাইন মোহাম্মদ মনির,সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে উপস্থিত ছিলেন মিলান বিএনপির সহ সভাপতি নুরুল ইসলাম জুয়েল,যুগ্ম সম্পাদক আসাদুজ্জামন রিপন,সহ সভাপতি শাহীন হাওলাদার,সহ সভাপতি কাজী শওকত দিপু,যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন,যুবদল নেতা তুফাজ্জল হোসেন তপু,জাহেদ আহমেদ প্রমুখ।
উনার সাথে সাক্ষাত কালে মিলান বিএনপির নেতৃবৃন্দদের রাজনৈতিক কিছু প্রশ্নের আলোকে তিনি বাংলাদেশের রাজনৈতিক অবস্থার দিক তুলে ধরেন। দেশে বর্তমান সরকারের এক গুয়েমি রাজনৈতিক কর্মকান্ডের সমালোচনা করেন এবং বিএনপির নেতৃবৃন্দদের রাজনৈতিক দূর দর্শিতার অভাব রয়েছে বলে মন্তব্য করেন। অল্প সময়ের মধ্যে তিনি প্রবাসীদের খোজ খবর নেন এবং সঠিক ভাবে দলীয় কার্জকর্ম চালিয়ে যাওয়ার পরামর্শ দেন।
এছাড়া রাত ৮ টার দিকে মিলান আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন সাহার নেতৃত্বে আওয়ামীলীগের নেতৃবৃন্দদের সাথে ব্যরিস্টার রফিক উল হকের স্থানীয় একটি রেস্টুরেন্টে সৌজন্য সাক্ষাত হয়। এই সময় উপস্থিত ছিলেন মিলান আওয়ামীলীগের প্রবীন নেতা আকরাম হোসেন,আবুল হাশেম,তিমু রহমান,মামুন আহমেদ প্রমুখ।