বাস-মোটরসাইকেল-মাইক্রোবাস ত্রিমুখী সংঘর্ষে নিহত ৬, আহত ৪

হবিগঞ্জ প্রতিনিধিঃ শুক্রবার বেলা ৪টায় জেলার বাহুবল উপজেলার তুঘলি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বাস-মাইক্রোবাস ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। এ ছাড়াও আহত হয়েছেন আরও ৪ যাত্রী। নিহতের মধ্যে ১ জনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- বাহুবল উপজেলার যশপাল গ্রামের চাউল ব্যবসায়ী লগুজ মিয়ার ছেলে খোকন মিয়া (২৮)। আহতদের মধ্যে নিহত খোকনের ছোট ভাই রোকন মিয়াকে (২৬) আশংকাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ ছাড়া বাহুবল উপজেলার চারিগাঁও গ্রামের আব্দুল আহাদকে (২৪) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল এবং অজ্ঞাত পরিচয় অপর ২ জনকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়- বিকেলে সিলেট থেকে ঢাকাগামী মিতালী পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্টো ব ১১-৫৮৮৩) বাহুবল উপজেলার তুঘলি এলাকায় পৌঁছুলে সিলেটগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো গ ১৪-৯৪১৮) এবং মোটরসাইকেলের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ ঘটে।
এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের অজ্ঞাত পরিচয় ৩ যাত্রী এবং মোটরসাইকেল আরোহী খোকন মিয়া নিহত হন। পরে খবর পেয়ে বাহুবল থানা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় মাইক্রোবাসের ৪ যাত্রীকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আরও ২ যাত্রী নিহত হন।
বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অহিদুর রহমান পিপিএম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।