লামাবাজার থেকে অভিনব কৌশলে মা-মেয়ের মোবাইল চুরি

45917ডেস্ক রিপোর্টঃ  নগরীর লামাবাজার থেকে মদন মোহন কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্রী বিথি বেগম ও তার মা নাজমা খানমের কাছ থেকে মোবাইল নিয়ে পালিয়ে গেছে চোর চক্রের দুই সদস্য। সোমবার সন্ধ্যা রাতে এ ঘটনা ঘটে। পরে সিলেট কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়রি করেছেন নাজমা।
মৌলভীবাজার জেলার সদর উপজেলার সিকন্দরআলী রোড এলাকার মো. আব্দুল মতিনের স্ত্রী নাজমা খানম জানান, সোমবার সকালে তিনি তার ছোট মেয়ে বিথিকে নিয়ে সিলেট আসেন । বিথির কলেজের কাজ শেষ করে তিনি আম্বরখানায় উদ্দেশ্যে মদন মোহন কলেজ ক্যাম্পাস থেকে বের হন। ক্যাম্পাস থেকে বের হয়ে কয়েক গজ যাওয়ার পর এক মহিলা ও যুবক তাদের সঙ্গে কথা বলা শুরু করেন।
এক পর্যায়ে অজ্ঞাত ওই যুবক-যুবতী তাদের সাংবাদিক পরিচয় দেয় এবং তাদের পরিবারের সদস্যা পুলিশের বড় কর্মকর্তা বলে দাবি করে। এরপর তারা বিথির মা’র মোবাইল দিয়ে ফোন করার অনুরোধ করে এবং তাদের বাসায় যাওয়ার আমন্ত্রণ করে। কিন্তু বিথির মা’র মোবাইলে কল যাচ্ছেনা জানিয়ে বিথির মোবাইল নেয় তারা।
মোবাইল দুটি তাদের নিয়ন্ত্রণে নেয়ার পর কৌশলে উধাও হয়ে যায় অজ্ঞাত ওই যুবক-যুবতী। এরপর রাতেই কোতোয়ালী থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়েছে এবং একটি সাধারণ ডায়রি করা হয়েছে বলে জানান নাজমা খানম। এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এখন অফিসের বাহিরে। তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।’