খালেদা-তারেক দেশকে অস্থিতিশীল করতে চায় : মিসবাহ সিরাজ

Misbah Siraj 07-08-2014সুরমা টাইমস ডেস্কঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, তারেক-নিজামীরা সারাদেশে বোমা-গ্রেনেড হামলা করে দেশকে অকার্যকর করতে চেয়েছিল। কিন্তু তাদের এই পরিকল্পনা বাস্তবায়ন হয়নি।
তিনি বলেন, তারা শেখ হাসিনাসহ দেশের বুদ্ধিজীবি, শিল্পীদেরকে নি:শেষ করে দিতে চেয়েছিল। দেশকে পাকিস্তানের তাঁবেদার রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল তারা। কিন্তু দেশের মানুষ তাদেরকে প্রতিরোধ করে ২০০৮ সালে ভোটের মাধ্যমে দাঁতভাঙ্গা জবাব দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়েছে।
তিনি বলেন, আজ সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। এখন খালেদা-তারেক জ্বালাও-পোড়াওয়ের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে চাইছে। কিন্তু বাংলার জনগণ এই ষড়যন্ত্র প্রতিহত করবে।
তিনি বৃহস্পতিবার গুলশান সেন্টারে ২০০৪ সালের ৭ আগস্ট গ্রেনেড হামলায় আওয়ামী লীগের আহত-নিহত নেতাকর্মীদের স্মরণে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজ বক্সের সভাপতিত্বে ও ফয়জুর আনোয়ার আলোয়ারের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আসাদ। বক্তব্য রাখেন এডভোকেট মফুর আলী, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, এডভোকেট রাজ উদ্দিন, অধ্যাপক জাকির হোসেন, এটিএম হাসান জেবুল, তপন মিত্র, এড. শামসুল ইসলাম, আব্দুর রহমান জামিল, কবির উদ্দিন, আজহার উদ্দিন জাহাঙ্গীর, সৈয়দ শামীম আহমদ, ফাহিম চৌধুরী, জুবের খান,প্রিন্স ছদরুজ্জামান, নজমুল ইসলাম এহিয়া, জামাল চৌধুরী, এনামুল গণি, আজম খান, আব্দুল সুবহান, আলম খান মুক্তি, আব্দুর রহমান, রাহাত তরফদার, ইমরুল হাসান প্রমুখ।