কদমতলী থেকে অপহৃত ব্যবসায়ী কাজিটুলা থেকে উদ্ধার : আটক ২

Russel and Rumanসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর কদমতলী থেকে অপহৃত এক ব্যবসায়ীকে সিলেট নগরীর কাজিটুলা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৮টায় কাজিটুলার মক্তবগলির ৪৯ নং বাসা থেকে অপহৃত নুরুল ইসলামকে উদ্ধার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। এ সময় অপহরণে জড়িত সন্দেহে রাসেল ও রুমেন নামক দুই যুবককেও আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে কদমতলীস্থ প্রীতি রেস্টুরেন্ট থেকে অজ্ঞাতনামা ১০-১২ জন যুবক পেশায় মুদি দোকানি গোলাপগঞ্জের দক্ষিণ লপিশা গ্রামের তমির আলীর ছেলে নুরুল ইসলামকে অপহরণ করে। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ তাকে উদ্ধার অভিযানে নামে।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার উপ-পরিদর্শক (এসআই) ফজলুর রহমান বলেন, বৃহস্পতিবার রাত ৮টায় কাজিটুলার মক্তবগলি ৪৯ নং বাসা থেকে চেয়ারের সঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় ব্যবসায়ী নুরুল ইসলামকে উদ্ধার করেছি আমরা। তবে অপহরণকারীরা নুরুলকে মুক্তি দেয়ার জন্য তার পরিবারের কাছে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল বলেও জানান তিনি। এদিকে অপহরণের ঘটনায় জড়িত সন্দেহে একই বাসার বাসিন্দা রাসেল ও পাশ্ববর্তী বাসার বাসিন্দা রুমেনকে আটক করেছে পুলিশ। তাদেরকে এখন জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।