সিদ্ধান্ত বদলাতে বাধ্য হলেন সুরঞ্জিত

সংবাদিক সম্মেলনের আধাঘন্টা পরেই কমিটি রদবদল

Suronjeet sen guptaজুবের সরদার দিগন্তঃ দিরাই উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন পরিষদের কমিটি বাতিলের দাবীতে ওই বিদ্যালয়ের সাবেক ছাত্র শিক্ষকদের সাংবাদিক সম্মেলন করার আধাঘন্টার মধ্যেই নিজের সিদ্ধান্ত বদলাতে বাধ্য হলেন সুরঞ্জিত সেন গুপ্ত।
গত বুধবার দিরাই উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন এর প্রস্তুতি সভায় দিরাই-শাল্লার সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত কারো সাথে কোন পরামর্শ না করে নিজের ক্ষমতাবলে এক লন্ডন প্রবাসী দিরাই পৌর মেয়র ও দিরাই পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান বুলবুল কে আহ্বায়ক করায় ৩১ জুলাই দিরাই উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র শিক্ষকরা সাংবাদিক সম্মেলন করে এ কমিটি বাতিলের দাবী জানান। সাংবাদিক সম্মেলন শেষ করার সাথে সাথে তাদেরকে সুরঞ্জিত সেনগুপ্ত নিজ বাসায় ডেকে নিয়ে নতুন কমিটি করে দেন। কমিটিতে ওই বিদ্যালয়ের সাবেক ছাত্র ও শিক্ষক আলহাজ আব্দুল কুদ্দুছ, আলতাব উদ্দিন ও হাফিজুর রহমান তালুকদার, দিরাই পৌর সভার সাবেক মেয়র হাজী আহমদ মিয়া ও আজিজুর রহমান বুলবুলকে আহ্বায়ক করেন ।
এ ব্যাপারে দিরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বলেন, স্থানীয় সাংসদ তাঁর নিজ বাসায় আমাদের ডেকে নিয়ে কমিটিতে রদবদল করেন। বর্তমান কমিটিতে পাঁচজনকে আহ্বায়ক করা হয়েছে। তার মধ্যে প্রথম আমি (আব্দুল কুদ্দুছ), এরপর আলতাব উদ্দিন, হাফিজুর রহমান তালুকদার, হাজী আহমদ মিয়া ও আজিজুর রহমান। দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার বলেন, আমাদের সাংবাদিক সম্মেলনের পর সুরঞ্জিত সেনগুপ্ত কমিটি রদবদল করে দিয়েছেন। এখন থেকে শতবর্ষ উদযাপন পরিষদের সকল কার্যক্রম পরিচালিত হবে আলহাজ আব্দুল কুদ্দুছ, আলতাব উদ্দিন ও আমার (হাফিজুর রহমান) এর নামে। এ তিন জনের স্বাক্ষওে ব্যাংক হিসাব পরিচালিত হবে। আমাদের সাথে সহযোগি হিসেবে থাকবেন দিরোই পৌর সভার সাবেক ও বর্তমান মেয়র।