বড়লেখায় ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে : প্রচারকারী যুবক জেলহাজতে

rapedমৌলভীবাজার প্রতিনিধিঃ বড়লেখায় ১ স্কুলছাত্রীকে করে ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় এক যুবককে শুক্রবার আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরন করেছেন। বখাটে যুবক খয়রুল ইসলাম (২৩)। সে বালিশকোনা গ্রামের নুর উদ্দিনের বখাটে ছেলে। বৃহস্পতিবার রাতে তাকে ঢাকা ডেমরা এলাকা থেকে আটক করে পুলিশ।
মামলা সুত্রে জানা গেছে, উপজেলার শাহবাজপুর স্কুল এণ্ড কলেজের দশম শ্রেণীর এক ছাত্রী (১৬) কে গত ২ মে রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে গেলে তাকে অপহরন করে নিয়ে গিয়ে একটি বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে বালিশকোনা গ্রামের নুর উদ্দিনের বখাটে ছেলে খয়রুল ইসলাম (২৩) ও তার সহযোগী শ্রীধরপুর গ্রামের মৃত আমির আলীর ছেলে বাবেল (২২)। এ সময় তারা ধর্ষণের ভিডিও চিত্র ধারন করে। ঘটনার পর ওই রাতেই ছাত্রীটিকে তার বাড়ির সামনে ফেলে যায় নরপশুরা। এরপর ধারণকৃত ভিডিও চিত্রটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হয়। ধর্ষণের শিকার স্কুলছাত্রী এলাকার গন্যমান্যদের কাছে বিচার দিয়ে বিচার না পেয়ে বাবার সহযোগিতায় বাদী হয়ে বড়লেখা থানায় ঘটনার এক সপ্তাহ পর গত ৯ মে মামলা দায়ের করে। মামলা নং-০৫। মামলায় বালিশকোনা গ্রামের নূর উদ্দিনের ছেলে খয়রুল ও শ্রীধরপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে বাবেলকে আসামী করা হয়।
ঘটনার পর থেকে লোক লজ্জায় ছাত্রীটির স্কুলে যাওয়া বন্ধ রয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই তাপস চন্দ্র রায় আটকের সত্যতা নিশ্চিত করে জানান তাকে শুক্রবার আদালতে প্রেরন করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরন করে।