নগরীর সকল প্রাইভেট শিক্ষা প্রতিষ্টানকে নিবন্ধেনের আওতায় আনা হবে

Arifসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, পর্যায় ক্রমে নগরীর সবকটি প্রাইভেট শিক্ষা প্রতিষ্টানকে নিবন্ধেনের আওতায় আনা হবে। ফলে প্রাইভেট শিক্ষা প্রতিষ্টান গুলোর সঠিক তদারকি নিশ্চিত হবে। এতে করে শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্টান উভয়ই উপকৃত হবে। তিনি সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এরকম শিক্ষা প্রতিষ্টান ও শিক্ষাথীদের সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন।
মঙ্গলবার নগরীর দক্ষিনসুরমাস্থ স্টারলাইট কলেজের একাদশ শ্রেণীর ওরিয়েন্টেশন প্রোগ্রাম ২০১৪ এ প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি। মেয়র আরো বলেন, একাদশ শ্রেণীর এই শিক্ষা জীবনের একটা ট্রানিং পয়েন্ট। এখানে ভাল ফলাফল করলেই আগামী দিনে সফল হওয়া যাবে। কলেজের অধ্যক্ষ প্রফেসর আতাউল হক লস্করের সভাপতিত্বে ও গণিত বিভাগের প্রভাষক আলী হোসেনের পরিচালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. নজরুল হক চৌধুরী।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিজলিংক এসোসিয়েটস লিমিটেড এর চেয়ারম্যান আব্দুল মালিক ময়ুর, বিজলিংক এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, স্টারলাইট একাডেমীর প্রিন্সিপাল আনোয়ার আলী, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের সিনিয়র প্রভাষক ডা: হোসাইন আহমদ, স্বাগত বক্তব্য রাখেন একাডেমীর কো-অর্ডিনেটর নজরূল ইসলাম। প্রজেক্ট প্রেজেন্টেশন করেন প্রভাষক মহি উদ্দিন। শুরুতে কোরআন তেলাওয়ত করেন ইব্রহীম আলী। শিক্ষাথীদের পক্ষে বক্তব্য রাখেন রুহেল আহমদ ও মারজানা বেগম।