সিলেটে মাজার জিয়ারতে এসে ঢাকার তরুণী গণধর্ষিত

rapeসুরমা টাইমস ডেস্কঃ শাহজালাল ও শাহপরানের মাজার জিয়ারতে এসে ঢাকার এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। দক্ষিণ সুরমার একটি ভিডিও দোকানে আটকে রেখে রাতভর ধর্ষণ ও তার ভিডিও চিত্র ধারণ করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে রোববার দুপুরে তরুণীকে উদ্ধার সহ এক ধর্ষককে আটক করেছে থানা পুলিশ। আটক ধর্ষক আল-আমিন ভিডিও দোকানের মালিক আল আমিন (৩৫)।
দক্ষিণ সুরমা থানার ওসি মো. মুরসালিন জানান, শনিবার রাতে ঢাকা মীরপুর ৪নং রোডের ৭নং সেকশনের ২৪৪ নং বাসার আতাউর রহমানের মেয়ে সিলেটে বেড়াতে আসেন। গাড়ি থেকে নেমে শাহজালালের মাজারে যাওয়ার পথে বখাটে আল আমিনের পাল্লায় পড়ে তার সঙ্গে তিনি চলে যান। তখন সে তার ভিডিও দোকানে নিয়ে জোরপূর্বক তরুণীর অশ্লীল ছবি ধারণ করে ধর্ষণে বাধ্য করে। এরপর তার সহযোগী জুয়েলকে নিয়ে পালাক্রমে তাকে রাতভর ধর্ষণ করা হয়।
আটকে থেকে নির্যাতিত হওয়ার খবর মেয়েটি তার ভাইকে কৌশলে অবগত করেন। তখন তিনি দক্ষিণ সুরমা থানায় যোগাযোগ করেন। তাদের খবরের ভিত্তিতে দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টের ওই ভিডিও দোকানে অভিযান চালিয়ে রোববার দুপুরে তরুণীকে উদ্ধার ও ধর্ষক আল আমিনকে আটক করে পুলিশ। এর পূর্বে জুয়েল পালিয়ে যায়।
পুলিশ জানায়, আল আমিন দক্ষিণ সুরমা থানার গোপশহরের বাসিন্দা সিরাজ মিয়ার ছেলে আর জুয়েল বালাগঞ্জ থানার সুলতানপুর গ্রামের মৃত মজম্মিল আলীর ছেলে ও বর্তমানে খোজারখলার আতাউর রহমানের বাসার ভাড়াটিয়া।
দক্ষিণ সুরমা থানার ওসি জানান, ভিকটিমকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার ভাই ঢাকা থেকে আসার পর মামলা নেয়া হবে।