বিশ্বনাথে মাদরাসার নৈশ প্রহরী খুন

khunবিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথে আব্দুল মতিন (৫০) নামক এক নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দৃর্বর্ত্তরা। বৃহস্পতিবার ভোর বেলা উপজেলার দেওকলস ইউনিয়নের কাইঘাট বাজারের মিছবাউল উলুম দাখিল মাদরাসায় এ ঘটনা ঘটে। নিহতের নাম আবদুল মতিন (৫০)। তিনি চাঁদপুর জেলার সদর উপজেলার বাবুরহাট খালিসাটুলি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন থানার উপ-পরিদর্শক এসআই শামিম আকনজি।
স্থানীয় সূত্র জানায়, ভোর ৪ টার দিকে রক্তাক্ত অবস্থায় আব্দুল মতিনকে উদ্ধার করে স্থানীয় বাজারের পাহারাদার মনসুর মিয়া পল্লী চিকিৎসক প্রদীপ চন্দ্র পালের কাছে নিয়ে আসেন। সেখানে চিকিৎসা দেওয়ার আগেই তার মৃত্যু হয়।
পল্লী চিকিৎসক মনসুর মিয়া বলেন, আমার কাছে আনার সঙ্গে সঙ্গেই তার (আব্দুল মতিন) মৃত্যু হয়। মিসবাউল উলুম দাখিল মাদরাসার অধ্যক্ষ এএসএম লুৎফুর রহমান জানান, রাতে দায়িত্ব পালনের সময় দুর্বৃত্তরা আব্দুল মতিনকে কুপিয়ে জখম করে পালিয়ে গেছে। বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য তা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ওসি বলেন, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। থানার ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদার বলেন, নিহতের শরীরের ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ঘটনায় থানা হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। খবর পেয়ে বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার দিকে সিলেট জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।