রিকাবীজারে অটোরিকশা থেকে ২৩ টি রামদা উদ্ধার

20153ডেস্ক রিপোর্টঃ সিলেট নগরীর রিকাবীবাজার এলাকার সিলেট জেলা স্টেডিয়ামের সামনে থেকে ২৩ টি রামদা উদ্ধার করেছে কতোয়ালি থানা পুলিশ। স্টেডিয়ামের ফটকের পাশে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশা থেকে বিকেল ৫টায় এই রামদাগুলো উদ্ধার করা হয়। এসময় ৬টি লোহার রডও উদ্ধার করে পুলিশ। অস্ত্র উদ্ধারের সময় স্টেডিয়ামের পাশেই কবি নজরুল অডিটরিয়ামে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সংবর্ধনা অনুষ্ঠান চলছিলো।
স্বাধীনতা পদক পাওয়ায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ।
২৩টি রামদা ও রড উদ্ধার করলেও এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ বলেন, বিকেল ৫ টার দিকে অর্থমন্ত্রীর অনুষ্ঠানস্থলের বাইরে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিকশায় (সিলেট থ-১২৩৭৭৩) একটি বস্তা দেখে সন্দেহ হয় পুলিশের। পরে তল্লাশী করে ওই বস্তায় ২৩টি রামদা ও ৬টি লোহার রড পাওয়া গেছে। তবে আটোরিকশার চালক ও সংশ্লিষ্ট কাউকে পাওয়া যায়নি। অটোরিকশাটি জব্দ করা হয়েছে।
এরআগে সংবধর্না চলাকালিন সময়েই সংবর্ধনা অনুষ্ঠানের গেইটে ছাত্রলীগের দু’পক্ষের হাতাহাতির ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন ২৪নং ওয়ার্ড শ্রমীকলীগের সভাপতি আব্দুল মন্নান। তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে গেইটে প্রবেশ করার সময় কথাকাটাকাটি নিয়ে আ’ লীগ নেতা বিধান সাহা গ্রুপ ও আমরখানা মঈনুল গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে।