টিলাগড়ে মাদক সম্রাট রফিক সহ গ্রেফতার ৪

Rofik Smaglarসুরমা টাইমস ডেস্কঃ নগরীর টিলাগড়ের কল্যাণপুরে মাদক রাজ্যে হানা দিয়ে আলোচিত মাদক ব্যাবসায়ী রফিক সহ চারজনকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। একপর্যায়ে মসজিদের মাইকে এলাকায় ডাকাত ঢুকেছে ঘোষণা দিয়ে পুলিশের উপর হামলার চেষ্টা চালায় মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগীরা। পরে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শনিবার সন্ধ্যা ৬টায় কল্যাণপুর জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলো- কল্যাণপুরের রফিক আহমদ, তার সহযোগী রণি, ইমন ও শাহজাহান। তাদের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- শনিবার সন্ধ্যা ৬টার দিকে শাহপরাণ থানা পুলিশ কল্যাণপুর জামে মসজিদের পাশে রফিক আহমদের মালিকানাধীন ভাই ভাই এন্টারপ্রাইজ নামক দোকান ঘেরাও করে। এসময় দোকানের ভেতরে অবস্থান করছিলেন রফিক আহমদ ও তার সহযোগী একই এলাকার রণি, ইমন ও শাহজাহান। দোকান থেকে তাদেরকে আটক করে নিয়ে আসতে গেলে পুলিশকে বাধা দেয় তারা।
পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে জোর করে রফিক ও তার সহযোগীদের গাড়িতে তুলে। এসময় রফিকের সহযোগীরা কল্যাণপুর মসজিদের মাইকে এলাকায় ডাকাত প্রবেশের ঘোষণা দিয়ে প্রতিরোধের আহ্বান জানায়। একপর্যায়ে রফিকের লোকজন তাকে ছাড়িয়ে নিতে পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু করে। পরে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে রফিক ও তার তিন সহযোগীকে আটক করে নিয়ে যায়।
শাহপরাণ থানার ওসি সাখাওয়াত হোসেন জানান- আটককৃতদের বিরুদ্ধে মাদক ব্যবসা, চাঁদাবাজি, ভূমি দখল, ছিনতাই ও ডাকাতির অভিযোগ রয়েছে। অভিযানকালে তারা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পুলিশের উপর হামলার চেষ্টা চালায়। পরে অতিরিক্ত পুলিশ এনে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।