তাওহীদ হত্যাকান্ডে ছাত্রদলের তিনদিনের কর্মসূচি ঘোষণা

chhatrodolসুরমা টাইমস রিপোর্টঃ ওসমানী মেডিকেল কলেজে ছাত্রদলকর্মী তাওহীদুল ইসলাম হত্যাকান্ডের প্রতিবাদে তিনদিনের কর্মসূচি ঘোষণা করেছে ছাত্রদল। বৃহস্পতিবার তাওহীদের দ্বিতীয় জানাজা শেষে মিছিল পরবর্তী সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করা হয়।
কর্মসূচির মধ্যে রয়েছে শুক্রবার জুম্মার নামাজের পর ওমানী মেডিকেল কলেজ মসজিদে তাওহীদের রূহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল। শনিবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ থেকে শোক র‌্যালি ও রবিবার সিলেটের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র ধর্মঘট।
তিনদিনের কর্মসূচি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি আবদুল আহাদ খান জামাল।
মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন সিলেট কেন্দ্রীয় নেতা ও জেলা ছাত্রদলের সহ সভাপতি আবদুল আহাদ খান জামাল, সাধারণ সম্পাদক সাফেক মাহবুব, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক চৌধুরী, ছাত্রদল নেতা সাঈদ আহমদ, আবদুর রকিব, রেজাউল করিম নাচন প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন- তাওহীদকে যারা ঠান্ডা মাথায় অমানবিকভাবে পিটিয়ে খুন করতে পেরেছে তারা পড়ালেখা শেষে চিকিৎসক নয় কসাই হতে পারবে। তাই অবিলম্বে ছাত্রলীগের খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও মেডিকেল কলেজ থেকে বহিস্কার করতে হবে।
প্রসঙ্গত, গত বুধবার রাতে ওসমানী মেডিকেল কলেজের আবু সিনা ছাত্রাবাসের ১০০৩ নম্বর কক্ষে তাওহীদকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। মূর্মূর্ষ অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হলে কিছুক্ষণ লাইফ সাপোর্টে রেখে মৃত ঘোষণা করা হয়।